বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৭ ১৪২৮   ২৫ রবিউস সানি ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
৫৯

অগ্রণী ব্যাংক যশোর অঞ্চলে ঋণ বিতরণ ও খেলাপী ঋণ আদায় কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক    

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২১  

গত ২০ নভেম্বর  অগ্রণী ব্যাংক যশোর অঞ্চল কর্তৃক আয়োজিত  মিট দ্য কাস্টমার অনুষ্ঠানে ঋণ বিতরণ ও খেলাপি ঋণ আদায়ের কর্মসূচি পালন করা হয় । উক্ত মিট দ্য কাস্টমার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক এর এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম।

তিনি দ্বিতীয় পর্যায়ের প্রণোদনা প্যাকেজের  আওতায় ৭৭ জন গ্রাহকের মাঝে ৬.৮০ কোটি টাকা, ১৮জন গ্রাহকের মাঝে ২.৯৯ কোটি টাকার সিসি( হাইপো) ঋণ বিতরণের চেক প্রদান  করেন  ও ৪০ জন খেলাপী ঋণ গ্রহীতার নিকট থেকে তাৎক্ষণিক ভাবে ০.৭১ কোটি টাকা আদায়ের চেক গ্রহণ করেন। পাশাপাশি  তিনি দেশের অর্থনীতিকে সচল রাখার জন্য  সিএমএসএমই এর মতো  ঋণ প্রদানের বিষয় উদ্ভাবনের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন ।

এই ঋণ বিতরণ যাতে স্বচ্ছ প্রক্রিয়ায় হয় এবং কোন ধরনের গাফিলতি না হয় সেই বিষয়ে সর্তকতামূলক এবং সজাগ দৃষ্টি রাখার আহবান জানান এবং  সম্ভাব্য ঋণগ্রহীতাদের সাথে মত বিনিময় ও তাঁর ঘোষিত১০০ দিনের কর্মসূচী  সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। উক্ত ঋণ বিতরণ,আদায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আনোয়ারুল ইসলাম। খুলনা সার্কেলের দায়িত্বপ্রাপ্ত মহাব্যবস্থাপক ও সিএফও মনোয়ার হোসেন .এফসিএ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন  মহাব্যবস্থাপক( ঋণ)  মোঃ আব্দুল্লাহ  আল মামুন এবং মহাব্যবস্থাপক (ঋণ আদায়)  মোঃ আশেক এলাহী এবং খুলনা,চুয়াডাঙ্গা,ঝিনাইদহ ও কুষ্টিয়া অঞ্চলের অঞ্চল প্রধানগণ। এছাড়াও   খুলনা সার্কেলাধীন ৪ টি অঞ্চল (যশোর.ঝিনাইদহ, চুয়াডাঙ্গা এবং কুষ্টিয়া) এর শাখা ব্যবস্থাপকদের সাথে ১০০ দিনের কর্মসূচী বাস্তবায়নের অগ্রগতির পর্যালোচনাসহ আরো নানান কর্মসূচী পালন করা হয়।  
 

এই বিভাগের আরো খবর