বুধবার   ২০ অক্টোবর ২০২১   কার্তিক ৪ ১৪২৮   ১২ রবিউল আউয়াল ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
৩৭১

শ্রীপুর সর্বজনীন মন্দিরে মাদক রাখতে বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলা

জাকির হোসেন সুমন সিলেট

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২১  

সিলেটের জৈন্তাপুর উপজেলা ২নং শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর সর্বজনীন মন্দিরের অভ্যন্তরে ভারতীয় মালামাল রাখতে নিষেধ দেওয়ায় হামলার শিকার হয়েছেন এক যুবক। অবস্থা গুরুতর হওয়ায় ওই যুবককে দ্রুত সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

আহত যুবকের নাম রাজু সিং। ঘটনাটি ঘটেছে সিলেটের জৈন্তাপুরে শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭ টায়।

জৈন্তাপুরের ২নং শ্রীপুর ইউপি চেয়ারম্যানের ছেলে শাহিন আহমদের নেতৃত্বে এই হামলা চালানো হয়েছে বলে জানিয়েছেন আহত যুবকের স্বজনরা। আহত রাজু সিং বাংলাদেশ হিন্দু যুব পরিষদ, জৈন্তাপুর উপজেলা শাখার সিনিয়র যুগ্ম আহ্বায়ক।

শ্রীপুর সর্বজনীন মন্দিরের অভ্যন্তরে ও পাশে অবৈধ মদ সহ ভারতীয় মালামাল রাখতে বাঁধা দেওয়ায় এই হামলার ঘটনা ঘটে। এদিকে এই হামলার তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশ হিন্দু পরিষদ। পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি দিপক রায় দিপু আহত যুবককে দেখতে ওসমানী হাসপাতালে গেছেন। 

তিনি এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে শাহিন গং কে আইনের আওতায় আনার জন্য জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেছেন।

বাংলাদেশ হিন্দু যুব পরিষদের সিলেট জেলার জৈন্তাপুর উপজেলা শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক ও যুবলীগ নেতা রাজু সিংয়ের উপর অকাঙ্খিত সন্ত্রাসী হামলা হয়। আহত ররাজু সিংয়ের- স্ত্রী এনি দাস বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় পাঁচ জনকে আসামি করে মামলা দায়ের করে। অভিযুক্ত আসামিরা হলেন ১নং এখলাছুর রহমানের ছেলে শাহিনুর রহমান ( ৩৫),২নং রহতম আলীর ছেলে শামীম আহমেদ (৩৬) ৩নং আব্দুর ছাস্তার মিয়ার ছেলে আহাদ মিয়া, সর্ব সাং কেন্দ্রী, ৪নং মৃত্যু মান্নান মিয়ার ছেলে সুমন মিয়া, জামাল মিয়ার ছেলে,রমজান আলী সাং গুচ্ছগ্রাম জৈন্তাপুর উপজেলার মামলার এজাহার নং ১৫/ ১৯.২০২১ ইংরেজি। 

আহত রাজু সিং এর অবস্থা খুব খারাপ সিলেট এমসি উসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি আছে।

এই বিভাগের আরো খবর