বুধবার   ২০ অক্টোবর ২০২১   কার্তিক ৪ ১৪২৮   ১২ রবিউল আউয়াল ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
৯৩

মায়ের জন্য রক্ত সংগ্রহ করতে গিয়ে প্রতারণা শিকার সাংবাদিক নজরুল

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত: ২ অক্টোবর ২০২১  

সাম্প্রতিক দেশকাল পএিকার বেনাপোল প্রতিনিধি  সাংবাদিক  নজরুল ইসলাম তার মায়ের জন্য রক্ত সংগ্রহ করতে গিয়ে প্রতারণায় শিকার হয়েছে। 

সাংবাদিক নজরুল ইসলাম যশোরের ঝিকরগাছা উপজেলায় মুমূর্ষু রোগীদের সেচ্ছায় রক্তদান কর্মসূচি থেকে রক্ত সংগ্রহ করতে গিয়ে প্রতারণা শিকার হয়েছে। 
সাংবাদিক নজরুল ইসলামের গ্রামের বাড়ি ঝিকরগাছা উপজেলার রঘুনাথপুর ডাঙ্গী গ্রামে। 

সাংবাদিক নজরুল ইসলাম তরুন কন্ঠ পএিকাকে জানায়, ২৫ সেপ্টেম্বর হঠাৎ করে আমার মা’য়ের শরীরে রক্তশূন্যতা দেখা দিলে ডাক্তারের পরামর্শে যশোর জনতা হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের কর্মরত ডাক্তার এম.শরিফুল আলম জানান, রোগীর শরীরে হিমোগ্লোবিনের মাত্রা ৭.৫ হওয়ায় জরুরী রক্তের প্রয়োজন। তার মা’য়ের রক্তের গ্রুপ “এবি নেগেটিভ” হওয়ায় তা জোগাড় করা ছিল খুবই কস্টসাধ্য।

মা’য়ের শারীরিক অবস্থার অবনতি ঘটলে নজরুল তার ফেসবুক আইডিতে রক্তের প্রয়োজন’ বলে পোস্ট দেয়। পোস্টের নিচে দেয়া হয় তার মোবাইল নম্বর।বুধবার   (২৯ সেপ্টেম্বর) দুপুরে অজ্ঞাতনামা ০১৭৮১৮৬২৭৭৬ নাম্বার মোবাইল থেকে কল করে রক্ত দেয়ার ইচছা প্রকাশ করা হয়।পরে রক্তদাতা পথখরচ বাবদ তার ০১৭৮১৮৬২৭৭৬ নাম্বার মোবাইলে ১০০০ টাকা বিকাশ করে দিতে বলেন। তার নাম্বারে ৫০০ টাকা বিকাশ করা হলে তিনি ক্ষেপে যান এবং দেখে নেওয়ার হুমকী প্রাদন করেন।

পরে আমি তার মোবাইলে একাধিকবার চেস্টা করলেও বন্ধ ছিল তার মোবাইল ফোন।
ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আঃ রাজ্জাক জানান, গতকাল বিকেলে অজ্ঞাতনামা রক্তদানকারী ঐ প্রতারকের বিরুদ্ধে তার মোবাইল নাম্বার সহ ঝিকরগাছা থানায় সাধারন ডায়রী করেছেন সাংবাদিক নজরুল ইসলাম। যার জিডি নাম্বার – ২০ (কুড়ি), তারিখ ০১/১০/২১ইং। প্রতারকের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।
 

এই বিভাগের আরো খবর