সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩   মাঘ ১৬ ১৪২৯   ০৮ রজব ১৪৪৪

তরুণ কণ্ঠ|Torunkantho
৪৩

গানে সেরা অডিশনে মঞ্চ কাপাচ্ছেন প্রতিভাবান শিল্পী আলামিন হোসেন

নিহাল খান

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

অবশেষে জমে উঠেছে গানে গানে সেরা ২০২২/২৩ চলতি অডিশন এর মঞ্চ।দেশ এবং দেশের বাহিরের দর্শক শ্রোতাদের মাঝে তুমুল ঝড় তুলে দিয়েছেন প্রতিভাবান শিল্পী,গিটারিস্ট আলামিন হোসেন।একের পর এক পপ সম্রাট আজম খানের গান করছেন মঞ্চে।

এক যুগেরও বেশি সময় প্রফেশনাল লিড গিটার বাজক আলামি।এক যুগের গিটারের সহযোদ্ধা হয়েও টুকটাক গান করতেন।তিনি এক যুগের বেশি সময় গিটার বাজিয়ে মাতোয়ারা করে তুলেছেন সবাইকে।

তরুণ এই শিল্পী দেশ এবং দেশের বাহিরের বিভিন্ন অঞ্চলে গিটারের পাশাপাশি তিনি এর ভুবনে এবং একের পর এক সারা জাগিয়ে তুলেছেন পপ সংগীত করে।গানে গানে সেরার মঞ্চ সহ শ্রোতাদের মন ভাসিয়ে তুলেছেন পপ গানের ইঙ্গিতে।

এক সাক্ষাতকারে আলমিন হোসেন বলেন, ছোটবেলা থেকেই তার স্বপ্ন ছিল গিটার শিখা।গিটার শেখার পাশাপাশি একটা দুইটা মঞ্চ প্রোগ্রাম করতে করতে দর্শকের ভালোবাসা এবং মন জয় করতে সক্ষম হন তিনি।তখন থেকেই তিনি গিটারকে প্রফেশনাল জীবনে ধরে নেন, দিনে দিনে হয়ে ওঠে গিটারের দানব।৬৪ জেলাতে তিনি প্রোগ্রাম করতে করতে হঠাৎ ২০২২ অংশগ্রহণ করেন গানে গান সেটা ২০২২ সেখানে সিলেকশন রাউন্ড থেকে শুরু করে ষষ্ঠ রাউন্ডে পপ সম্রাট আজম খানের 'চুপ চুপ অনামিকা চুপ' গান করে গোল্ডেন কার্ড অর্জন করে সপ্তম রাউন্ডে চলে যান।সপ্তম রাউন্ডে আবারো পপ সম্রাট আজম খানের 'সময় এখন বর্ষাকাল' গানটি গেয়ে আবারো দেশ এবং দেশের বাহিরের দর্শকদের মন কেড়ে নেন।

সে মঞ্চে গান করলে বিচারকমন্ডলী সহ সবাই তার ইনভালমেন্ট অনুসরণ করেন।সপ্তম রাউন্ড থেকে অষ্টম রাউন্ডে আবারো কোয়ালিটি ফাই কার্ড অর্জন করে এগিয়ে গেলেন স্বপ্নের আরেক উঁচু ধাপের দুয়ারে।

তার বিশ্বাস মনিরামপুর যশোর খুলনা এবং গোটা দেশের ভালোবাসা এবং বাহিরের স্রোতাদের ভালোবাসা এভাবে অবিরাম থাকলে সে স্বপ্নের চৌকাঠে গোটা দেশের ভালো প্ল্যাটফর্ম অর্জন করতে সক্ষম হবে।তিনি দেশ এবং দেশের সাধারণ,অতি সাধারণ এবং সকল শ্রেণীর এর কাছে দোয়া ও ভালোবাসা চেয়েছেন।তার স্বপ্ন পূরণে গোটা দেশের মানুষের সাপোর্ট এবং সকলের নিঃস্বার্থ ভালোবাসা চেয়েছেন।

এছাড়া আলামিন বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেছেন সকল সাংবাদিকবৃন্দ এবং অনেক অনেক কৃতজ্ঞ ভালোবাসা জ্ঞাপন করেছেন গানে গানে সেরাদ  কর্তৃপক্ষ এবং বিচারক মন্ডলীর প্রতি।

এই বিভাগের আরো খবর