এই দিন

সোমবার   ২৫ জানুয়ারি ২০২১   মাঘ ১১ ১৪২৭   ১১ জমাদিউস সানি ১৪৪২

তরুণ কণ্ঠ|Torunkantho
৫৮

খোকনের বিরুদ্ধে মামলায় আমার সম্পৃক্ততা নেই: তাপস

তরুণ কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে গতকাল (সোমবার) যে মামলা হয়েছে তার সঙ্গে বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপসের কোনো সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন তিনি। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র জানান, কিছু অতি উৎসাহীরা এ মামলা করেছেন। আজ মঙ্গলবার দুপুরে নগর ভবনে আয়োজিত সাকরাঈন উৎসবের উদ্ভোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, গতকাল যে দুটি মামলা হয়েছে, তার সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই। দু’জন আইনজীবী অতি উৎসাহী হয়ে মামলা করেছে৷ আমি তাদেরকে আনুরোধ করব, তারা যেন মামলা প্রত্যাহার করে  নেন। তিনি আরও বলেন, সাবেক মেয়র মহোদয় আমাকে ব্যক্তিগতভাবে আক্রোশের বশবর্তী হয়ে যে বক্তব্য দিয়েছেন তা মানহানীকর হয়েছে বলে প্রতীয়মান হয়। সে প্রেক্ষিতে আমরা পর্যালচনা করেছি। ভবিষ্যৎতে মামলা হলেও হতে পারে।

সাবেক ও বর্তমান মেয়রের মধ্যে এ ধরণের বাকবিতন্ডা জনগণ খুব হাস্যকর হিসেবে নিচ্ছে বলে মন্তব্য করেন শেখ তাপস।  সাংবাদিকদের স্পষ্ট জানিয়ে দেন, এ বিষয়টি নিয়ে তিনি আজকের পর আর কোনো মন্তব্য করবেন না।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের টাকা শেখ তাপসের মালিকানাধীন মধুমতি ব্যাংকে রাখার বিষয়ে সাঈদ খোকনের অভিযোগের প্রেক্ষিতে সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে তাপস বলেন, বাংলাদেশ ব্যাংক এবং সরকারের নিয়ম মেনেই মধুমতি ব্যাংকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের টাকা রাখা হয়েছে। এখানে আইনের কোনো ব্যত্যয় ঘটেনি। আমি মেয়র পদে আসার আগে থেকে মধুমতি ব্যাংকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের টাকা রাখা হচ্ছে।

এই বিভাগের আরো খবর