শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
২৪ ঘণ্টায় কোরবানির বর্জ্য অপসারণ দু’চার দিনের মধ্যে ওষুধ আসছে : কাদের ‘ডেঙ্গু নিয়ে কার্যকর ব্যবস্থা নিতে সরকার ব্যর্থ’ ক্ষমা চাইলেন মেয়র আতিকুল রাজধানীর ২৪ হাটে পশু বেচাকেনা শুরু ডেঙ্গু প্রতিরোধে ৫৩ কোটি টাকা বিশেষ বরাদ্ধ ঢাবির ৬৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার দেশের চতূর্থ মানব রোবট তৈরি করলো কুবি শিক্ষার্থীরা
৪৩৩

একই অনুষ্ঠানে এসেও শাকিবের সাথে দেখা হলো না অপুর!

প্রকাশিত: ২৮ মে ২০১৯  

সারাবছর কাজের বাইরে তারকাদের একসাথে হওয়ার সুযোগটা তেমন হয়ে উঠে না। আর এমন সুযোগও আসে বছরে মাত্র কয়েকবার। তেমনই এক মিলনমেলায় বসেছিল তারকাদের আড্ডা।

যেখানে বড়পর্দা ও ছোটপর্দার তারকাদের মিলনমেলা হয়। ফ্যাশন হাউজ প্রেমস কালেকশনের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠানে শাকিব খান ও অপু বিশ্বাসের উপস্থিতি ছিল আগ্রহের কেন্দ্রবিন্দুতে। যদিও দুজন মুখোমুখি হননি।

এ সময় আরও উপস্থিত ছিলেন নায়িকা মৌসুমি নাগ, মম, আলিশা প্রধান, অভিনেতা বাপ্পী চৌধুরী, ইমন, অপূর্ব, সজল, তাসকিনসহ দেশের চলচ্চিত্র, টেলিভিশন ও সঙ্গীতাঙ্গনের তারকা শিল্পীবৃন্দ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন শাকিব খান। তিনি সকলের উদ্দেশ্যে প্রতিষ্ঠান ও সবার সাথে অনেকদিন পর দেখা হওয়া নিয়ে সন্তুষ্টির কথা বলেন। এরপর একে একে নিজেদের কথা বলেন পপি, অপূর্ব, বাপ্পি চৌধুরী ও সজল সংক্ষিপ্ত বক্তব্যে তাদের বর্তমান ব্যস্ততা নিয়ে কথা বলেন।