ব্রেকিং:
ক্রিকেটারদের এ আন্দোলন কারোর বিরুদ্ধে নয়, এ আন্দোলন দাবি আদায়ের : ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
দুই সাংসদসহ ২২ জনের বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা আবরারের রুমমেট মিজান ৫ দিনের রিমান্ডে ফিটনেস নবায়নহীন যানবাহনে তেল নয়: হাইকোর্ট ফেনীর চাঞ্চল্যকর নুসরাত হত্যার রায় কাল ন্যাম সম্মেলন : প্রধানমন্ত্রী বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন জয়পুরহাটে গৃহবধু ধর্ষণ ও হত্যায় সাতজনের ফাঁসি
৭০০

একই অনুষ্ঠানে এসেও শাকিবের সাথে দেখা হলো না অপুর!

প্রকাশিত: ২৮ মে ২০১৯  

সারাবছর কাজের বাইরে তারকাদের একসাথে হওয়ার সুযোগটা তেমন হয়ে উঠে না। আর এমন সুযোগও আসে বছরে মাত্র কয়েকবার। তেমনই এক মিলনমেলায় বসেছিল তারকাদের আড্ডা।

যেখানে বড়পর্দা ও ছোটপর্দার তারকাদের মিলনমেলা হয়। ফ্যাশন হাউজ প্রেমস কালেকশনের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠানে শাকিব খান ও অপু বিশ্বাসের উপস্থিতি ছিল আগ্রহের কেন্দ্রবিন্দুতে। যদিও দুজন মুখোমুখি হননি।

এ সময় আরও উপস্থিত ছিলেন নায়িকা মৌসুমি নাগ, মম, আলিশা প্রধান, অভিনেতা বাপ্পী চৌধুরী, ইমন, অপূর্ব, সজল, তাসকিনসহ দেশের চলচ্চিত্র, টেলিভিশন ও সঙ্গীতাঙ্গনের তারকা শিল্পীবৃন্দ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন শাকিব খান। তিনি সকলের উদ্দেশ্যে প্রতিষ্ঠান ও সবার সাথে অনেকদিন পর দেখা হওয়া নিয়ে সন্তুষ্টির কথা বলেন। এরপর একে একে নিজেদের কথা বলেন পপি, অপূর্ব, বাপ্পি চৌধুরী ও সজল সংক্ষিপ্ত বক্তব্যে তাদের বর্তমান ব্যস্ততা নিয়ে কথা বলেন।

এই বিভাগের আরো খবর