শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩   মাঘ ১৫ ১৪২৯   ০৬ রজব ১৪৪৪

তরুণ কণ্ঠ|Torunkantho
৯৯

রণবীরকে বরণে ক্রেন থেকে পড়ল বিশালাকৃতির মালা!

নিজস্ব প্রতিবেদক  

প্রকাশিত: ৩১ মে ২০২২  

যে সিনেমার শুটিংয়ে প্রেমে পড়েছিলেন তারা। এবার বিয়ের পর সেই সিনেমার প্রচারে বেরিয়েছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর।মুক্তি পেতে চলেছে রণবীর ও আলিয়া ভাট অভিনীত প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। আর সেই সিনেমার প্রচারেই এবার কোমর বেঁধে নেমেছেন রণবীর কাপুর। সিনেমার প্রচারে বিশাখাপত্তনম যান তিনি। আর সেখানেই অভিনব উপায়ে তাকে স্বাগত জানান তার ভক্তরা।

এক ভিডিওতে দেখা যায়, সাদা পোশাকে হুড খোলা কালো গাড়িতে চেপে জনতার মাঝখানে এলেন রণবীর কাপুর। যখন, বিশাল এক ক্রেন থেকে নেমে আসে ফুলের মালা। আর তার মাঝেই হাত জোড় করে আছেন রণবীর, বিপুল আকারের সেই মালার এসে পড়ে গাড়ি থেকে তার উপরে। শুধু তাই নয়, ফুল ছিটিয়েও বরণ করে নেয়া হয় প্রিয় তারকাকে। আর সেই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পাঁচ বছর আগে শুট শুরু হওয়া সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে ৭ সেপ্টেম্বর। আর সে জন্যই এর প্রচারে নেমেছেন রণবীর। আর হলিউড সিনেমায় কাজের কারণে দেশের বাইরে থাকায় স্বামী রণবীরের সঙ্গে প্রচারে দেখা যাচ্ছে না আলিয়াকে। যদিও স্ত্রী আলিয়ার অভাব বুঝতে দিচ্ছেন না রণবীর। একা হাতেই সামলে নিচ্ছেন পুরো সিনেমার প্রচারণা।
তবে ধারণা করা যাচ্ছে হলিউড সিনেমার কাজ শেষ করে খুব শিগগিরই আলিয়াও যোগ দেবেন রণবীরের সঙ্গে তাদের প্রথম সিনেমার প্রচারে।

এই বিভাগের আরো খবর