শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩   মাঘ ১৫ ১৪২৯   ০৬ রজব ১৪৪৪

তরুণ কণ্ঠ|Torunkantho
১০৪

কলকাতায় আরেক মডেলের রহস্যজনক মৃত্যু!

 অনলাইন ডেস্ক 

প্রকাশিত: ৩০ মে ২০২২  

পল্লবী, বিদিশা, মঞ্জুষার পর আরেক মডেলের অপমৃত্যু দেখল কলকাতা। উঠতি এ মডেলের নাম সরস্বতী দাস। রোববার (২৯ মে) তার মৃতদেহ উদ্ধার করা হয়।

আনন্দবাজারের খবরে বলা হয়, ১৯ বছর বয়সী সরস্বতীর মরদেহ কলকাতার কসবার বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে সুইসাইড কেস মনে হলেও পুলিশ কোনো সুইসাইড নোট এখনও হাতে পায়নি।

সম্প্রতি এ মডেল একাধিক ফটোস্যুটের কাজে ব্যস্ত সময় পার করছিলেন। হঠাৎ কেন আত্মঘাতী হয়ে উঠলেন এমন প্রশ্ন উঁকি দিতেই পুলিশ প্রকৃত কারণ খুঁজে পেতে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে।
এর আগে গত ১৫ মে কলকাতার গরফার একটি আবাসনের ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় টালিগঞ্জের অভিনেত্রী পল্লবী দের। আমি সিরাজের বেগম ধারাবাহিকে সিরাজের স্ত্রী লুৎফা-র চরিত্রে অভিনয় করেছিলেন পল্লবী।

এরপর গত  ২৫ মে, বুধবার কলকাতার নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় বিদিশা দে মজুমদারের মরদেহ। ২১ বছর বয়সী মডেল বিদিশা আত্মহত্যা করেছেন না কি তার মৃত্যুর পেছনে রয়েছে অন্যকোনো কারণ, তা এখনও খতিয়ে দেখছে পুলিশ।

পরপর দুজন মডেলের অপমৃত্যু ১০ দিনের ব্যবধানে হলেও অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর মরদেহ পাওয়া যায় মাত্র ২ দিনের ব্যবধানে। গত ২৭ মে, শুক্রবার কলকাতার পাটুলির বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ কর্তৃপক্ষ।

সর্বশেষ সরস্বতীর অপমৃত্যু জনসম্মুখে আসলে মাত্র ১৪ দিনের ব্যবধানে এ নিয়ে মোট চার মডেল তথা অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল কলকাতায়।

এই বিভাগের আরো খবর