শুক্রবার   ০৭ আগস্ট ২০২০   শ্রাবণ ২৩ ১৪২৭   ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
৮৭

বিরামপুরে পৌর মেয়র সহ পরিবারের ১১জন করোনায় আক্রান্ত

মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৯ জুলাই ২০২০  

দিনাজপুরের বিরামপুর পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল ও তার স্ত্রী-সন্তান সহ পরিবারের ১১জন সদস্য কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এর আগে মেয়রের স্ত্রী ও মেয়ে সহ পরিবারের ১৫জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হলেও সর্বশেষ পৌর মেয়র নিজেও করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। গত সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম করোনা ভাইরাস পরীক্ষার জন‍্য মেয়রের নমুনা সংগ্রহ করেন এবং মঙ্গলবার রাতে নমুনা পরীক্ষার ফলাফলের পজিটিভ রিপোর্ট আসে।

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস পরিস্থিতিতে দেশে বিগত লকডাউনের সময়গুলোতে পৌর মেয়র করোনা ভাইরাসের ভয়ভীতি উপেক্ষা করে পৌর এলাকার অসহায় ও দরিদ্র পরিবারের বাড়িতে বাড়িতে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া সহ বিভিন্ন সাহায্য-সহযোগিতা প্রদান করেছেন। এছাড়াও পৌর পরিষদের পক্ষ থেকে  করোনা ভাইরাস মোকাবেলায় প্রচার-প্রচারণা সহ নানান উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করেছেন। যা এখনো অব‍্যহত রয়েছে। এসব কাজে পৌরবাসীর কাছে ব‍্যপক প্রশংসা ও সুনাম কুড়িয়েছেন পৌর মেয়র। পৌরবাসীর সেবায় সর্বদা নিয়োজিত এ মেয়র এখন নিজেই আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। আরো আক্রান্ত হয়েছে পরিবারের সদস্যরা। তবে করোনা ভাইরাসকে জয় করে আবারো জনগণের সেবা করার প্রহর গুণছেন করোনা যুদ্ধের সম্মূখযোদ্ধা হিসেবে পরিচিত এ পৌর মেয়র।

পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল নিজের ও পরিবারের সবার দ্রুত আরোগ্য ও সুস্থতার জন‍্য সকলের নিকট দোআ চেয়েছেন। পৌর মেয়র ও পরিবারের সকলে বাড়িতে থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে। 

এই বিভাগের আরো খবর