এই দিন

সোমবার   ১৮ জানুয়ারি ২০২১   মাঘ ৪ ১৪২৭   ০৪ জমাদিউস সানি ১৪৪২

তরুণ কণ্ঠ|Torunkantho
৮৭

৫০০ জনের পার্টির কথা অস্বীকার; তবু নেইমারকে ঘিরে তদন্ত

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২১  

করোনাভাইরাসের ভয়াবহতার মাঝে ব্রাজিল সুপারস্টার নেইমারকে ঘিরে একটি খবর তোলপাড় ফেলে দিয়েছিল। তিনি নাকি বড়দিন আর নিউ ইয়ার উপলক্ষে ৫০০ জন নিয়ে এক পার্টি আয়োজন করেছেন। এমনিতেই নেইমার পার্টিপ্রিয় লোক। হুটহাট পার্টি আয়োজন করা তার স্বভাব। তাই কেউ অবিশ্বাস করেনি। তবে নেইমার স্বয়ং ব্যাপারটি অস্বীকার করেছেন। 

বছরের শুরুতে এক ভিডিও বার্তায় নেইমার ৫০০ জনের পার্টির ব্যাপারটা হেসে উড়িয়ে দিয়েছেন। ভিডিওতে দেখা গেছে, তিনি পরিবারের সঙ্গে নতুন বছরের পার্টি করেছেন। সেলিব্রিটি-স্বজন-বন্ধুদের মিলিয়ে প্রায় ৫০০ জনকে নিয়ে সেই পার্টি আয়োজন করার খবর শুনে ব্রাজিলসহ সারাবিশ্বে নেইমারের নামে সমালোচনা শুরু হয়েছিল। কিন্তু নেইমারের কথায় সেটাকে গুজব বলেই মনে হচ্ছে।

ভিডিওর সঙ্গে নেইমার লিখেছেন, 'বাড়িতে সোশ্যাল ডিসট্যান্সিং মেনে এই ছোটখাটো ডিনার টেবিল সুন্দর করে সাজানো হয়েছে। সোশ্যাল ডিসট্যান্সিং। প্রত্যেককে পরীক্ষা করা হয়েছে।' তিনি হাসতে হাসতে বলেন, '৫০০ জন কিন্তু নিমন্ত্রিত নয়।' তবে সেই কথিত ৫০০ জনের পার্টি ঘিরে পুলিশী তদন্ত চলছে। ওই পার্টির সঙ্গে নেইমারের সত্যিই যোগাযোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, বিশ্বের যেসব দেশে করোনাভাইরাস সবচেয়ে বাজেভাবে আঘাত হেনেছে, ব্রাজিল তাদের অন্যতম। দেশটিতে এরই মাঝে করোনায় দুই লাখের বেশি মানুষ মারা গেছে। তাই নেইমারের পার্টির খবর প্রকাশ হতেই সোশ্যাল সাইটে সমালোচনার ঝড় উঠেছিল। দেশটির পুলিশও এই খবর নিয়ে তদন্ত শুরু করে।

এই বিভাগের আরো খবর