মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২   আষাঢ় ২০ ১৪২৯   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
২৬

গুলশানে অটোরিকশার ধাক্কায় যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক  

প্রকাশিত: ১০ মে ২০২২  

রাজধানী গুলশানের নতুনবাজার এলাকায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের পরনে জিন্স প্যান্ট ও সাদা হাফহাতা টি-শার্ট ছিল।

মঙ্গলবার (১০ মে) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১১টার দিকে মৃত ঘোষণা করেন।


ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা অটোরিকশাচালক আবুল কালাম জাগো নিউজকে জানান, নতুনবাজার এলাকায় বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় তার অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

তিনি আরও জানান, এই ঘটনায় অটোরিকশাচালককে ঢামেক পুলিশ ক্যাম্পে আটকে রাখা হয়েছে। নিহতের নাম-পরিচয় এখনো জানা যায়নি।বিস্তারিত জানার চেষ্টা চলছে। 

এই বিভাগের আরো খবর