বৃহস্পতিবার   ৩০ জুন ২০২২   আষাঢ় ১৭ ১৪২৯   ৩০ জ্বিলকদ ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
৫৪

৭ বছরের শিশুকে গলাটিপে মারলো সৎ বাবা

নিজস্ব প্রতিবেদক  

প্রকাশিত: ৩০ মে ২০২২  

চট্টগ্রাম মহানগরীর চকবাজার থানার অলি খা মসজিদ এলাকায় মো. আল আমিন নামে ৭ বছর বয়সী এক শিশুকে গলাটিপে হত্যা করেছে তার সৎ বাবা। রোববার (২৯ মে) বেলা ১১টার দিকে চকবাজার অলি খাঁ মসজিদ মোড় সংলগ্ন একটি ভবনের ৭ তলায় এ ঘটনা ঘটে। রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় শিশুটির।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির তদারককারী কর্মকর্তা পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান রোববার রাত ১১টা ৫০ মিনিটে জাগো নিউজকে বলেন, সৎ বাবা মোকারম হোসাইন ৭ বছর বয়সী শিশুটির গলাটিপে ধরলে তার নিশ্বাস আটকে যায়। পরে মোকারম ও তার স্ত্রী ইয়াসমিন আকতার শিশুটিকে হাসপাতালে নিয়ে আসে। রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ছেলেটি।

চকবাজার থানার এসআই শাহজালাল চৌধুরী সোমবার সকালে এ বিষয়ে জাগো নিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। আমরা মরদেহ উদ্ধার করেছি। এখন ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। ঘটনার পর থেকেই সৎ বাবা পলাতক রয়েছে।

চকবাজার থানার ওসি মো. ফেরদৌস জাহান জাগো নিউজকে বলেন, ৭ বছরের একটি শিশু মারা যাওয়ার ঘটনা জানার সঙ্গে সঙ্গে ফোর্স হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টিতে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

এই বিভাগের আরো খবর