সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩   মাঘ ১৬ ১৪২৯   ০৮ রজব ১৪৪৪

তরুণ কণ্ঠ|Torunkantho
২৮

ছেলেদের মন পাওয়ার ৫ কৌশল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩  

ছেলেদের মন পাওয়া খুব যে সহজ, তেমনটিও নয়। এ জন্য দরকার এমন কিছু করা, যাতে তাদের মন গলে যায়। দ্রুত আপনার প্রতি আকৃষ্ট হয়। 
বিশেষজ্ঞরা বলে থাকেন, এখন সকলেই ভীষণ ব্যস্ত। সারাদিন কিছু না কিছু কাজ তারা করেই চলেছেন। এই পরিস্থিতিতে কাউকে পছন্দ হলেও হাতে বেশি সময় না থাকায় সেই দিকে আগাতে পারেন না অনেকে। 
মুশকিল হল, ছেলেদের মন পাওয়ার কিছু ফর্মুলা রয়েছে। যদিও সেই বিষয়ে বেশিরভাগ নারীই জানেন না। তাই অনেকক্ষেত্রেই মন পেতে লেগে যায় অনেকটা সময়। তবে কয়েকটি কৌশল মনে চললে, বিষয় সহজ হবে-

তার চোখের সামনে থাকুন

পছন্দের পুরুষ আপনাকে চোখের সামনে না দেখলে আকর্ষণ তৈরি হবে কি করে? তাই প্রথমে তার সামনে থাকার চেষ্টা করুন। বারবার নানা ছুতোয় যান। এই কয়েকটা দিন একটু সেজে-গুজে আসুন। আপনি এই কাজটা করতে পারলেই দেখবেন তিনি আপনার দিকে নজর দিচ্ছেন। তখন সহজেই মনের দুয়ার খুলে জায়গা পেতে পারবেন। এবার থেকে এই পথ ধরে চলার চেষ্টা করুন।

হেসে কথা বলুন

নারীরা ভালো কথা বললেই ছেলেদের হৃদয় গলে যায়। আপনি তার সঙ্গে কিছুক্ষণ হেসে কথা বলুন। কিছু জোকস করুন, হাসিতে ফেটে পড়ুন। দেখবেন তিনি আপনার প্রেমে পড়েছেন দ্রুত গতিতে। তাই এবার থেকে সময় নষ্ট নয়। সোজা তার কাছে গিয়ে হেসে কথা বলার চেষ্টা করুন। আশা করছি সব সমস্যার সমাধান আপনি করে ফেলতে পারবেন।

তার সম্পর্কে জানতে চান

আপনাকে পুরুষ মানুষটির বিষয়ে জানতে হবে। তাকে সময় দিন। তার সঙ্গে কথা বলুন। তার বাড়ির বিষয়ে জিজ্ঞেস করুন। আপনি তাকে এই বিষয়গুলো জিজ্ঞেস করলেই দেখবেন তিনি আপনার সম্পর্কে ভাবতে শুরু করেছেন। কারণ পুরুষরা এমন মহিলাকে পছন্দ করেন যারা তার সম্পর্কে খোঁজ খবর নেন।

পাশে বসুন, কথা বলুন

আপনি দূরে দূরে থাকলে আর এই কাজটা এতো দ্রুত হবে না। বরং তার পাশে বসতে হবে। আপনি পাশে বসলেই দেখবেন তিনিও মনের দুয়ার খুলে দিচ্ছেন। তাই পাশে বসার কাজটা এবার শুরু করতে হবে। কোথাও চলে যান। কফি শপে যেতে পারেন, পার্কে যেতে পারেন। যেখানে মনে হয় যান। আশা করছি সমস্যা হবে না।

চোখে চোখ রেখে কথা বলুন

চোখের সঙ্গে চোখ মেলানো খুবই প্রয়োজন। আপনি চোখে চোখ রাখতে পারলেই দেখবেন একটা মানসিক জয় হয়ে যায়। মনে রাখবেন আমাদের চোখ অনেক কথা বলে। তার সাহায্য নিন। ফল পাবেন হাতেনাতেই। আর ভালোবাসার কথা বলতে দেরি করবেন না। বরং কয়েকদিনেই এই কাজটি করতে হবে। তাহলেই ১০ দিনের চ্যালেঞ্জ জিতে নেবেন।