এই দিন

বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১   বৈশাখ ১ ১৪২৮   ০৩ রমজান ১৪৪২

তরুণ কণ্ঠ|Torunkantho
৩২০

ঘোষের পাড়া ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী লিটু

শারমিন আক্তার

প্রকাশিত: ৩ মার্চ ২০২১  

আসন্ন জেলার মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক প্রত্যাশী উপজেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম লিটুর গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময়সহ পোষ্টার, বিল বোর্ডে ছেয়ে গেছে সমগ্র ইউনিয়ন। তফশীল ঘোষনার আগেই নির্বাচনী প্রচারণায় এগিয়ে তিনি।

বিভিন্ন হাটবাজারসহ প্রত্যেকটা গ্রামের অলীতে-গলীতে শুভেচ্ছা পোষ্টার,ফেস্টুন ও গণসংযোগ করে ভোটারদের আকর্ষন কাড়তে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ফলে জনসাধারণের সাড়াও পাচ্ছেন। তার এই প্রচারণায় নিয়মিত ভাবে অংশ নিচ্ছেন দলীয় বিভিন্ন নেতাকর্মী, ভোটার ও সাধারণ লোকজন। যেখানেই যাচ্ছেন সেখানেই দোয়া, আশির্বাদ, ভালবাসা ও সমর্থনে বর্ষিত হচ্ছেন।

আ’লীগের দলীয় প্রতীক প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা সাইদুল ইসলাম লিটু বলেন,‘বিভিন্ন শোডাউন ও গণসংযোগে জনগণের ভালো সাড়া পাচ্ছি। আমাকে যদি দলীয় মনোনয়ন দেয়, তাহলে আমি অবশ্যই বিজয়ী হব।’

তিনি আরও বলেন, আমি যদি চেয়ারম্যান হতে পারি, তাহলে আমার ঘোষেরপাড়া ইউনিয়নকে মাদক, অনিয়মিত, দুর্নীতি মুক্ত করে একটি আধুনিক ও যুগোপযোগী ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। অসহায় গরীব জনসাধারণের ভিজিএফ, ভিজিডি, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা নিশ্চিত করে গণমানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো ইনশাআল্লাহ। তাই আমি আ’লীগের দলীয় মনোনয়ন চাচ্ছি। সেই সাথে আমার প্রিয় ইউনিয়নবাসীর কাছে দোয়া,ভালবাসা ও সমর্থন কামনা করছি।

এই বিভাগের আরো খবর