রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১০ ১৪২৯   ২৮ সফর ১৪৪৪

তরুণ কণ্ঠ|Torunkantho
১৫৮১

তরুণ কন্ঠের নাম ব্যবহার করে অপকর্ম, শীঘ্রই আইনানুগ ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০১৯  

 

প্রিয় পাঠক,
বর্তমান সময়ে অগ্রমান একটি দৈনিকের নাম তরুণ কন্ঠ। যা ইতিমধ্যে মানুষের মনে বিশ্বস্ততার স্থান করে নিয়েছে।  তবে এই সুনামের পাশাপাশি কিছু মানুষ তরুণ কন্ঠের নামে বিভ্রান্তি ছড়াচ্ছে।  দৈনিক তরুণ কণ্ঠ পত্রিকার সুনাম ক্ষুন্ন করতে ইদানিং কিছু প্রতারক নিজেদের অবৈধ ও অনৈতিক সুবিধা হাসিলের উদ্দেশ্যে দৈনিক তরুণ কণ্ঠের নাম ব্যবহার করে ভুয়া পরিচয় পত্র (আইডিকার্ড) তৈরী করে বেআইনি কর্মকান্ড করছে বলে বিভিন্ন মাধ্যমে জানতে পেরে আমরা আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি।

দৈনিক তরুণ কণ্ঠ পত্রিকার পক্ষে এই বিষয়ে প্রয়োজনীয় আইনআনুগ ব্যবস্থা গ্রহনের জন্য আইন শৃংখলা বাহিনীর সাহায্য নেয়ার জন্য প্রদক্ষেপ গ্রহন করা হচ্ছে। শুক্রবার গ্রেফতার হওয়া আবদুর রহিম নামে দৈনিক তরুণ কণ্ঠের সহ সম্পাদক বা ক্রাইম রিপোর্টার কখনো ছিলো না বর্তমানে ও নাই। আমরা কয়েকটি সংবাদমাধ্যমের সংবাদের মাধ্যমে জেনেছি  যে জৈনেক আবদুর রহিম তরুণ কণ্ঠ পত্রিকার সহ সম্পাদক / ক্রাইম রিপোর্টার পরিচয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। যাহা অত্যন্ত দুঃখজনক ও দেশের জন্য বিপদজনক। তাছাডা দৈনিক তরুণ কণ্ঠ পত্রিকার সুনাম ও জনপ্রিয়তা হানির সামিল। আমরা তার তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি এবং অচিরেই দোষীদের চিন্নিহৃত ভূয়া পরিচয় পত্র ব্যবহারকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইন আনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমতাবস্থায় এহেন ভূয়া পরিচয় পত্র ব্যবহার করে বেআইনি কাজ করা ব্যক্তিদের বিষয়ে দৈনিক তরুণ কণ্ঠের সকল পাঠক, বিজ্ঞাপনাদতা ও শুভাকাঙ্ক্ষীদের সতর্ক থেকে দৈনিক তরুণ কণ্ঠের প্রতি আপনাদের ভালবাসা অব্যহত রাখবেন বলে আশাবাদী। 

রফিকুল ইসলাম শান্ত 
প্রকাশক-প্রধান সম্পাদক

এই বিভাগের আরো খবর