মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ১৩ ১৪২৮   ২০ সফর ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
৩২৩

জনগণের আস্থা অর্জন করেছেন চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক বাচ্চু

শারমিন আক্তার, জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৪ জুলাই ২০২১  

জামালপুর জেলা মাদারগঞ্জ উপজেলার ২ নং কড়ই চুড়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক বাচ্চু তার বিগত পাঁচ বছরে ইউনিয়নের প্রতিনিধিত্বকালে অনেক সুনামের সাথে কাজ করে গেছেন, সেইসাথে মানবিক কাজের ক্ষেত্রেও রেখেছেন বহু দৃষ্টান্ত। যেখানে প্রান্তিক চেয়ারম্যানদের অনিয়মের চিত্র হর হামেশাই দেখা যায় সেখানে মোঃ মোজাম্মেল হক বাচ্চু এসব অনিয়মকে দূরে সরিয়ে জনগণের প্রতিনিধিত্ব করে গেছেন। অসহায় মানুষের পাশে থেকে কাজ করে গেছেন। তাই এলাকার জনগণও তাকে আপনজনের মত সাদরে গ্রহন করে নিয়েছে।

May be an image of 2 people, people standing and food

মাদারগঞ্জ উপজেলার ২নং কড়ইচুড়া ইউনিয়নে নির্বাচিত হওয়ার আগ থেকে নির্বাচিত হয়ে আজ অবধি গরিব দুঃখী মানুষের মুখের হাসি, অসহায়ের বন্ধু হয়ে প্রতিনিধিত্ব করে যাচ্ছেন। গরিবের বন্ধু হিসেবে বহু দৃষ্টান্ত রয়েছে বর্তমান চেয়ারম্যান মোজাম্মেল হক বাচ্চুর। করোনা মহামারীর সময় নিরলস কাজ করে গেছেন তিনি। অসহায়দের মাঝে ত্রান বিতরণ সহ বন্ধ থাকা অনেক রাস্তা সংস্কারের কাজ করেছেন নিজ অর্থায়নে। ইউনিয়নের হযরত শাহ্জালাল মোড় থেকে জটিয়ার পাড়া মোড় পর্যন্ত ৬ কিলোমিটার রাস্তা ইট ও রাবিশ দিয়ে মেরামত করে এলাকার মানুষদের চলাচলের সুবিধা করে দিয়েছেন।

May be an image of 1 person, standing, outdoors and tree

চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক বাচ্চু সম্পর্কে জানতে চাইলে এলাকাবাসীরা বলেন, মোঃ মোজাম্মেল হক বাচ্চু এলাকার একজন জনপ্রিয় ও জনদরদি চেয়ারম্যান। এলাকার সমস্য সমাধানে ও বিপদে আপদে তিনি সবার আগে এগিয়ে আসেন। আমরা তার কাজে খুশি ও কৃতজ্ঞ। আমরা পুনরায় তাকে আমাদের প্রতিনিধি হিসেবে দেখতে চাই। 

চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক বাচ্চু বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও গ্রাম হবে শহর এই প্রচেষ্টাকে সফল করতে কাজ করে যাচ্ছি। আধুনিক, উন্নত, নেশা, জুয়া, মাদকমুক্ত, ইউনিয়ন বিনির্মাণে প্রত্যয়ের সাথে কাজ করছি। আমি নিজেকে সার্থক মনে করব যখন আমার এলাকার একটি মানুষেরও দারিদ্রতা থাকবে না। এলাকাবাসীর কাছে আমি দোয়া চাই।

May be an image of 2 people, people standing and food

May be an image of 7 people, people standing, people sitting and outdoors

 

এই বিভাগের আরো খবর