বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৭ ১৪২৮   ২৫ রবিউস সানি ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
২৫৩১

কুমিল্লায় চাঁদা না দেওয়ায় ব্যবসায়ি কে ছুরিকাঘাত

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৯  

 

কুমিল্লা মহানগরীর চানপুর এলাকার বাসিন্দা,ব্যবসায়ি মোঃ পারভেজ(২৮)কে তার নিজের ব্যবসা প্রতিষ্ঠানে এলাকার চিহ্নতো সন্ত্রাসী পাভেল (৩২) মোঃ ফারুক  মিয়া’র ছোট ভাই পারভেজ (২৮) কাছ থেকে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে।

সোমবার বিকালে এলোপাতাড়ি ধারালো অস্ত্র ও  ছুরি দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে ছুরিকাহত করে। পরে পারভেজ কে যে রক্তাক্ত অবস্থায়  তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় তার বড় ও এলাকাবাসীর লোকজনেরা।

কুমিল্লা নগরীতে চাঁদা দাবির  ঘটনাকে কেন্দ্র করে মোশারফের নির্দেশে  সন্ত্রাসী পাভেল ও অজ্ঞাত  ৮-১০ জনের সংঘবদ্ধ দলের ছুরির আঘাতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে মোঃ ফারুক মিয়ার ছোট ভাই  পারভেজ(২৮), ,নগরীর চানপুর এলাকার বাসিন্দা।

ঘটনা স্থান থেকে জানা যায়  যে তার ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবসার কাজের থাকাকৃত ২লাখ টাকা সহ ব্যবসায়ি বিভিন্ন  কাগজ- পত্র  তাকে মেরে নিয়ে যায়।

সূত্রে জানা যায়  যে পারভেজকে প্রাণে মেরে ফেলার প্রস্তুত নিয়ে আসে বলে জানান তার বড় ভাই ও এলাকার কিছুসংখ্যক লোকেরা। বর্তমানে পারভেজ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে বলে জানান তার পরিবার।উক্ত এ ঘটনার উপযুক্ত বিচারের দাবি জানান তার পরিবার।

বিষয়ে সততা প্রকাশে করে কোতোয়ালি মডেল থানায় চাঁদাবাজি মামলা দায়ের করেন তার বড় ভাই ফারুক মিয়া।

এই বিভাগের আরো খবর