বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৭ ১৪২৮   ২৫ রবিউস সানি ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
১৮০

বিশ্ববিদ্যালয় দিবসে ক্যাম্পাসে টিকা পাচ্ছে জবি শিক্ষার্থীরা

মাহির আমির মিলন, জবি প্রতিবেদক

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২১  

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবির)  আধুনিক মেডিকেল সেন্টার থেকে আগামী ২১শে অক্টোবর থেকে টিকা বুথ বসানোর সিদ্ধান্ত হয়েছে। ঐদিন থেকে ক্যাম্পাসে টিকা নিতে পারবে শিক্ষার্থীরা।

(বুধবার) ক্যাম্পাসে তেজগাঁও হেলথ কমপ্লেক্সের একটি দল বিশ্ববিদ্যালয়ের আধুনিক মেডিকেল সেন্টার পরিদর্শন করেছেন। পরিদর্শন শেষে তারা আশ্বাস দিয়েছেন বিশ্ববিদ্যালয় দিবসে ২১ অক্টোবর টিকা কেন্দ্র উদ্বোধন করবে বলে জানিয়েছেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক ড. মো. আইনুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল ও সহকারী প্রক্টর উপস্থিত ছিলেন।

পরিদর্শনে আসা থানা হেলথ অ্যান্ড ফ্যামিলি প্ল্যানিং অফিসার ড. মো. এম ইসলাম বুলবুল বলেন, আমরা পরিদর্শন করে দেখলাম টিকা দেওয়ার জন্য যেসব ফরমালিটি মেইনটেইন করা দরকার সেগুলোর জন্য প্রস্তুত বিশ্ববিদ্যালয়। আর সামান্য কিছু কাজ বাকি আছে আমরা সেগুলো দ্রুত সম্পন্ন করবো। আমরা আশা করছি ২১ অক্টোবর বিশ্ববিদ্যালয় দিবস থেকে টিকা নিতে পারবেন শিক্ষার্থীরা।

এ বিষয়ে ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম বলেন, আমরা ২১ তারিখ বিশ্ববিদ্যালয় দিবসে টিকা বুথ উদ্বোধনের চেষ্টা করছি। সকল শিক্ষার্থী যাতে করে টিকার আওতায় আসতে পারে সে লক্ষ্যে আমাদের এ পদক্ষেপ।

তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয় টিকা বুথ থেকে শিক্ষার্থীরা সিনোফার্মের টিকা নিতে পারবে। যারা এখনো রেজিস্ট্রেশন করেনি তারা সরাসরি রেজিস্ট্রেশন করে টিকা দিতে পারবে। এছাড়াও যাদের দ্বিতীয় ডোজ বাকি তারা আবেদনের প্রেক্ষিতে টিকা দিতে পারবে।

এই বিভাগের আরো খবর