রোববার   ১৪ জুলাই ২০২৪   আষাঢ় ৩০ ১৪৩১   ০৭ মুহররম ১৪৪৬

তরুণ কণ্ঠ|Torunkantho
২৩০

যাত্রাবাড়ীতে ৫০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

রিয়াদ হোসাইন 

প্রকাশিত: ৯ মে ২০২৩  

রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান পরিচালনা করে গো-খাদ্যের আড়ালে গাঁজা পরিবহনের সময় দুই কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) রমনা বিভাগ।

গ্রেপ্তাররা হলেন মো. ওসমান ভূঁইয়া ও মো. আকতার হোসেন।
সোমবার (৮ মে) দিবাগত রাতে যাত্রাবাড়ী থানার রায়েরবাগ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয় ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

গোয়েন্দা রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) নাজিয়া ইসলাম জানান, দুই মাদক কারবারি ব্রাহ্মণবাড়িয়া থেকে পিকআপে করে গাঁজার চালান নিয়ে আসছে এমন তথ্যের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম রোডের রায়েরবাগ এলাকায় চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে ডিবি পুলিশ।

এ সময় নীল রঙয়ের একটি পিকআপকে থামার সংকেত দিলে চালক ও তার পাশের আসনে থাকা ব্যক্তি গাড়ি রেখে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 
তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পিকআপটি তল্লাশি করে গো-খাদ্যের বস্তার আড়ালে রাখা ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এডিসি নাজিয়া বলেন, গ্রেপ্তাররা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ভিন্ন ভিন্ন কৌশলে রাজধানীসহ দেশেরে বিভিন্ন স্থানে সরবরাহ করত। তাদেরকে যাত্রাবাড়ী থানায় দায়েরকৃত একটি মামলায় আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর