বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৫ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
তোপের মুখে বন্ধ হলো সৌদির ‘হালাল নাইটক্লাব’ দেশের প্রথম স্মার্ট সিটি হবে লাকসাম রামেকে ভুল চিকিৎসায় নার্সের মৃত্যু জামিন নাকচ, কারাগারে মোয়াজ্জেম দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচিতে ছাত্রদল সংসদে আবারও রুমিনের উত্তাপ
৩০৯

নিজাম উদ্দিন মোল্লা গলাচিপা উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন

আবু নাঈম নোমান:

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০১৯  

নিজাম উদ্দিন মোল্লা গলাচিপা উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন

নিজাম উদ্দিন মোল্লা গলাচিপা উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী সেচ্ছাসেবক লীগের তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, নিজাম উদ্দিন মোল্লা এবং সাবেক সিনিয়র যুগ্ন-আহবায়ক জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

গত বৃহস্পতিবার চর কাজল-চর বিশ্বাসে তার শুভাগমন উপলক্ষে চর কাজল লঞ্চঘাটে সহস্রাধিক মানুষের ঢল নামে তাকে শুভেচ্ছা জানাতে এবং সাধারন উৎসুক জনতা তাকে ঘিরে বিভিন্ন স্থানে পথসভার আয়োজন করেন এবং চর বিশ্বাস ইউনিয়নের চেয়ারম্যান জনাব বাবুল মুন্সি দুই চরের সকলের সম্মতিক্রমে নিজাম উদ্দিন মোল্লাকে প্রার্থী ঘোষনা করেন।

পথসভায় নিজাম উদ্দিন বলেন, গলাচিপা উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করতে, সন্ত্রাস, চাঁদাবাজ ও দূর্নিতীমুক্ত সমাজ গঠনে, সর্বত্র শিক্ষার সুযোগ বৃদ্ধি করণে, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে, গরীব-দু:খী, মেহনতী মানুষের কষ্ট দূরীকরণে, নারী শিক্ষার উন্নয়নে, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন জনগণের কাছে পৌঁছে দিতে, কর্মীদের মূল্যায়নে, আমি চেয়ারম্যান হিসেবে কাজ করতে চাই।

নিজাম উদ্দিন মোল্লা পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এম.পি সাহেবের অত্যন্ত আস্থাভাজন, আওয়ামী লীগের দুঃসময়ের রাজপথের লড়াকু সৈনিক, ১/১১ অন্যতম সাহসী নেতা। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী সেচ্ছাসেবক লীগের তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, গলাচিপার সকলের প্রিয় ব্যক্তিত্ব।

এই বিভাগের আরো খবর