এই দিন

বুধবার   ২১ অক্টোবর ২০২০   কার্তিক ৬ ১৪২৭   ০৪ রবিউল আউয়াল ১৪৪২

তরুণ কণ্ঠ|Torunkantho
৫০৮

টঙ্গীতে মাদক ব্যবসাকে কেন্দ্র করে ১ যুবক খুন

মোঃ হুমায়ুন কবির বাপ্পিঃ

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

গাজীপুরের টঙ্গীতে মাদক ব্যবসাকে কেন্দ্র করে আপন(২৮) নামে এক যুবক খুন হয়েছে। শুক্রবার সাতাইশ ব্যাংকপাড়া এলাকায় মাদক ব্যবসাকে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটে।

নিহত আপন ময়মনসিংহ জেলার সদর থানার আজম পাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে। সে দীর্ঘদিন যাবৎ সাতাইশ ব্যাংকপাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করে আসছিল।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ১৫ আগস্ট রাত আনুমানিক সারে ১১টার সময় মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর ও অজ্ঞাত নামা অন্য একজনকে নিয়ে ভিকটিম আপনের বাসায় আসে। আপনকে ডাক দিয়ে বাইরে নিয়ে যায় এবং তার কাছে ১০,০০০(দশ হাজার) টাকা দাবি করে। আপন টাকা দিতে অস্বীকৃতি জানালে জাহাঙ্গীর সবুজ নামে অন্য একজনকে ফোন দিয়ে বলে যে আপন টাকাও দেয়নি ইয়াবা ট্যাবলেট ও দেয়নি বলে চলে যান।

পরে রাত সাড়ে ১২টার দিকে মোঃ জাহাঙ্গীর, সবুজ, জালাল, ফাহিম, জয়, সুমন সহ অজ্ঞাতনামা ৪/৫ লোকসহ এসে আপন কে ডেকে ঘর থেকে বাইরে নিয়ে যায় এবং কথা কাটাকাটির একপর্যায়ে তাদের সাথে থাকা সুইচ গিয়ার চাকু দিয়ে আপন কে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে ঘটনাস্থল থেকে চলে যান। পরবর্তীতে তার স্ত্রী স্থানীয় লোকজনের সহায়তায় তার দ্রুত চিকিৎসার জন্য গুশুলিয়া ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশের উপ-পরিদর্শক মোঃ বিল্লাল হোসেন জানান, ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘঠনাস্থলে হাজির হই এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, আপন একজন মাদক ব্যবসায়ী এবং মাদক ব্যবসাকে কেন্দ্র করেই এই ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে দারণা করা হচ্ছে।
টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরো খবর