শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
২৪ ঘণ্টায় কোরবানির বর্জ্য অপসারণ দু’চার দিনের মধ্যে ওষুধ আসছে : কাদের ‘ডেঙ্গু নিয়ে কার্যকর ব্যবস্থা নিতে সরকার ব্যর্থ’ ক্ষমা চাইলেন মেয়র আতিকুল রাজধানীর ২৪ হাটে পশু বেচাকেনা শুরু ডেঙ্গু প্রতিরোধে ৫৩ কোটি টাকা বিশেষ বরাদ্ধ ঢাবির ৬৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার দেশের চতূর্থ মানব রোবট তৈরি করলো কুবি শিক্ষার্থীরা
৯৬

জিতের সঙ্গে নুসরাতের প্রেম

বিনোদন ডেস্ক  

প্রকাশিত: ২১ জুলাই ২০১৯  

কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত এখন লোকসভার সাংসদ। এখানেই শেষ নয়, সাংসদ নির্বাচিত হওয়ার পর পর বিয়েটাও সেরে ফেলেছেন তিনি। নিখিল জৈনর সঙ্গে বেশ কাটছে তার সংবার জীবন। বিয়ের পরবর্তী আনুষ্ঠানিকতার রেশ কাটতে না কাটতেই শোনা গেল আবারও অভিনয়ে ফিরছেন নায়িকা।

এবার জিতের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করবেন তিনি। ‘অসুর’ নামের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন নুসরাত। ছবিটি নির্মাণ করছেন পাভেল। এখানে নুসরাতের বিপরীতে দেখা যাবে দুই নায়ক জিত ও আবির চ্যাটার্জিকে।


এক সাক্ষাৎকারের নির্মাতা পাভেল জানান, ভাস্কর রামকিঙ্কর বেইজের প্রেক্ষাপটে ছবিটি নির্মাণ করা হবে। পাভেল বলেন, ‘রাম কিঙ্কর ছিলেন ভীষণ প্রতিভাবান একজন মানুষ। মানুষ তাকে চিনতে পারেনি। ছবির মাধ্যমে এই শিল্পীর জীবনের লড়াইটা আমি দেখাতে চাই। আগস্ট মাসে শুরু হবে শুটিং।’

নির্মাতা বলেন, ‘অসুর’ মূলত একটি প্রেমকাহিনি। কাইজান, বোধি ও অদিতি- তিন কলেজের বন্ধুর গল্পই তুলে ধরা হবে ছবির মাধ্যমে। কাইজানের চরিত্রে অভিনয় করছেন জিৎ। বোধির ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে।

ছবিটির সংগীত পরিচালনা করবেন নচিকেতা ও অমিত-ঈশান। বোলপুর ও কলকাতায় হবে শুটিং। চলতি বছরের শেষ দিকে মুক্তি পেতে পারে ‘অসুর’।