এই দিন

সোমবার   ২৫ জানুয়ারি ২০২১   মাঘ ১১ ১৪২৭   ১১ জমাদিউস সানি ১৪৪২

তরুণ কণ্ঠ|Torunkantho
১১৫

জামালপুরে শিশু ধর্ষণ

শারমিন আক্তার

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

জামালপুর জেলার সদর উপজেলার ঘোড়াধাপ ইউনিয়নের বন্দ চিথলীয়া গ্রামের আব্বুর রশিদের মেয়ে লামিয়া খাতুন  (০৭) আজ সকাল ১২.৪০ এর দিকে তার নিজ বাড়িতেই খেলাধুলা করছিল। হঠাৎ তার পার্শ্ববর্তী চাচা হাবিবুর রহমান ফরহাদ (২৮) লামিয়াকে দোকানে নিয়ে মজা কিনে দিবে বলে দোকানে নিয়ে যায় এবং চকলেট কিনে দেয়।পরে আরোও চকলেট কিনে দিবে বলে হাতে দশটা টাকা দিয়ে ফরহাদের বাড়ীর পাশে কলা বাগানের দিকে নিয়ে যায়।

পাশেই আলুর হ্মেতে নিয়ে এই ৭ বছরের লামিয়াকে ধর্ষণ করে। লামিয়াকে আহত অবস্থায় ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে লামিয়ার কান্নার শব্দে আশেপাশের লোকজন গিয়ে ফরহাদকে ধরে ফেলে এবং নুরুন্দী থানায় খবর দেয়।এখন ফরহাদ পুলিশী হেফাজতে আছে।

লামিয়ার বাবা মায়ের সাথে কথা বললে উনারা জানান ফরহাদ তাদের পাশের বাড়ি শেখ বাড়ির ছেলে।লামিয়ার পাড়া প্রতিবেশী কাকা হয়। উনারা এও বলেন পাশের বাড়ির চেনা জানা হিসেবে লামিয়াকে দোকানে নিয়ে যেতে চাইলে সন্দেহ হয়নি।পরে লামিয়ার কান্নার শব্দে অন্যান্য লোকের কাছে শুনে আমরা ওখানে উপস্থিত হই এবং লামিয়াকে জামালপুর সরকারি হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করি। এখন লামিয়া চিকিৎসাধীন অবস্থায় আছে।

লামিয়ার বাবা মা জামালপুর সদর থানা ও জামালপুর জেলা প্রশাসকের কাছে এর ন্যায্য বিচার দাবি করেন।

এই বিভাগের আরো খবর