শনিবার   ১৫ জুন ২০২৪   আষাঢ় ১ ১৪৩১   ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
১৩০

আমি কোনো আইটেম গানে হাজির হইনি : ভাবনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২৩  

ছোট পর্দার আলোচিত মডেল ও অভিনেত্রী আশনা হাবীব ভাবনা বর্তমানে একটি নতুন সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। জানা গেছে, ছবির নাম ‘পায়েল’। যেখানে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। সিনেমাটি নির্মাণ করছেন রায়হান খান।
এই সিনেমা প্রসঙ্গে শনিবার (২ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করেছেন ভাবনা। যেখানে নৃত্যর ভঙ্গিমায় দেখা গেছে তাকে। সেই পোস্টে ভাবনা লিখেছেন, আমি কোন আইটেম গানে হাজির হয়নি। 


আরও পড়ুন- ভক্তের চিঠিতে বিস্মিত ভাবনা

অভিনেত্রী জানান, আমি একটি সিনেমা করছি ‘পায়েল’ নামে। সিনেমাটির নির্মাতা রায়হান খান। এই সিনেমাটিতে আমি পায়েল চরিত্রে হাজির হব। সিনেমাটির একটি গানে আমি নেচেছি সত্য। একজন নৃত্যশিল্পী হিসেবে অবশ্যই এটা আমার জন্য আনন্দের, যেকোনো সিনেমায় আমি প্রথমবারের মতো নাচতে পারলাম। এর আগে অন্য কোনো সিনেমায় আমাকে নাচতে দেখা যায়নি। তবে এটি আইটেম সং না। আমাদের ছবির শুটিং চলছে। আপনারা সবাই দোয়া করবেন, যাতে ভালোভাবে কাজটি শেষ করতে পারি।

এর আগে এই অভিনেত্রী বলেন, এটা আসলে আইটেম গান না। একটি যৌনপল্লি সিনেমায় পায়েল চরিত্রের জন্য কাজটি করতে হয়েছে। স্ক্রিপ্টে আছে এই গানটি। সিনেমায় আমার যে চরিত্রটি রয়েছে সেই চরিত্রের জন্যই এই গানটি শুট করা। আমি মনে করি একজন অভিনয়শিল্পীর কাজ হচ্ছে দর্শকের সামনে ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হওয়া। তাই যেকোনো চরিত্র নিয়েই আমি উপস্থিত হতে পারি।


প্রসঙ্গত, ‘পায়েল’ সিনেমায় ভাবনা ছাড়া আরও অভিনয় করেছেন জিয়াউল রোশান, তারিক আনাম খান শতাব্দী ওয়াদুদসহ আরও অনেকে। এছাড়া একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন তানিয়া আহমেদ।

এই বিভাগের আরো খবর