বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১   অগ্রাহায়ণ ১৭ ১৪২৮   ২৫ রবিউস সানি ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
১৭৫০

টঙ্গীর পাপিয়া খ্যাত খালেদা কর্তৃক যুবলীগ নেতাকে হত্যার হুমকি

গাজীপুর ব্যুরোঃ

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২০  

সম্প্রতি গাজীপুর টঙ্গীর এরশাদ নগর এলাকায় ৪৯নং ওয়ার্ড  যুবলীগ নেতা  মীর হোসেনকে প্রাণ নাশ ও মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর হুমকি প্রদান করেছে টঙ্গীর পাপিয়া খ্যাত খালেদা।

এ বেপারে ৪৯নং ওয়ার্ড যুবলীগ নেতা মীর হোসেন বলেন খালেদার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী, তার বিরুদ্ধে থানায় মাদক সহ প্রায় ৪ টি মামলা রয়েছে, তার সাথে প্রশাসনের সু-সম্পর্ক এর কারনে ভয়ে কেউ কিছু বলে না। প্রশাসনের নাম ভাঙ্গিয়ে খালেদা চালিয়ে যাচ্ছে মাদকের রমরমা ব্যবসা, কেউ তার এই অপকর্মের বিরুদ্ধে কথা বল্লেই তাকে জেতে হয় জেল হাজতে। 

মীর হোসেন আরও বলেন খালেদা সম্পর্কে আমার বউয়ের বড় বোন কিন্তু তার  অপরাধ মূলক কর্মকাণ্ডের জন্য তাকে পরিবার থেকে দূরকরে দেউয়া হয়েছে, খালদো বিভিন্ন ভাবে আমাকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো তার সাথে মিলে মাদক ব্যবসা এবং তার সাথে অবৈধ সম্পর্ক স্থাপন করার জন্য, আমি এতে রাজি না হওয়ার কারনে এবং তার অপকর্মের বিরুদ্ধে কথা বলার কারনে আমাকে সে বিভিন্ন ভাবে মিথ্যা মামলা ও প্রাণ নাশের হুমকি প্রদান করে আসছে। 
তাই আমি টংগী পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। 

সরজমিনে গিয়ে স্থানীয় লোক সূত্রে জানা যায় খালেদা ওরফে পাপিয়া ২ নামে পরিচিত এই মহিলা প্রশাসনের নাম ভাঙ্গিয়ে মাদক সহ নানা অপকর্মের সাথে জরিত, এবং খালেদাকে সরাসরি সহযোগিতা করছে কিছু নাম ধারি পুলিশ এর সোর্স।


এ বেপারে টংগী পূর্ব থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ রাজিব জানান খালেদার নামে একটি অভিযোগ পাওয়া গেছে আমরা তা খতিয়ে দেখছি, 
 

এই বিভাগের আরো খবর