শুক্রবার   ০১ জুলাই ২০২২   আষাঢ় ১৬ ১৪২৯   ০১ জ্বিলহজ্জ ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
৯৭৫

ভিক্টোরি অফ হিউম্যানিটি অর্গানাইজেশনের নিবন্ধন সনদ অর্জন

লাকসাম প্রতিনিধি

প্রকাশিত: ১৫ জুলাই ২০২০  

 

ভিক্টোরি অফ হিউম্যানিটি অর্গানাইজেশন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক যুব কার্যক্রম পরিচালনার জন্য নিবন্ধন সনদ অর্জন করলো।

আজ কুমিল্লাস্থ যুব ভবনে ভিক্টোরি অব হিউম্যানিটি অর্গানাইজেশনের সভাপতি মোঃ ফয়সাল হোসেন বাপ্পির হাতে নিবন্ধন সনদ তুলে দেন যুব উন্নয়ন অধিদপ্তরের কুমিল্লা জেলা উপ-পরিচালক জনাব প্রজেষ কুমার সাহা। এ সময় নিজ নিজ কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোঃ জাহিদ আহসান রাসেল, মাননীয় সচিব জনাব মোঃ আখতার হোসেন, যুব উন্নয়ন অধিদপ্তরের মহা পরিচালক জনাব মোঃ আখতারুজ্জামান খান কবির সহ অধিদপ্তরের বিভিন্ন স্তরের কর্মকর্তা বৃন্দ।

এইসময় আরো উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব মোঃ ইসহাক, ভিক্টোরি অব হিউম্যানিটি অর্গানাইজেশনের সাধারণ সম্পাদক জনাব জহিরুল কাইয়ুম অনিক , প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সুজন।

অর্গানাইজেশনের সদস্যরা জানান, ইনশাআল্লাহ এই অর্জনের মাধ্যমে ভিক্টোরি অব হিউম্যানিটি অর্গানাইজেশনের যুব ও সমাজ উন্নয়ন মূলক কার্যক্রম আরো বৃদ্ধি পাবে। আমাদের পাশে থাকার জন্য সকল সদস্য, উপদেষ্টা, পৃষ্ঠপোষক ও শুভাকাঙ্ক্ষীদের জানাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

এই বিভাগের আরো খবর