বুধবার   ১০ আগস্ট ২০২২   শ্রাবণ ২৬ ১৪২৯   ১২ মুহররম ১৪৪৪

তরুণ কণ্ঠ|Torunkantho
২০৭

দেবিদ্বারে শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ  

কুমিল্লা প্রতিনিধিঃ

প্রকাশিত: ৯ জুন ২০২২  

আপনারা ষড়যন্ত্রের রাজনীতির পথ ধরেই ক্ষমতায় এসেছিলেন, যার ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন, আপনাদের সে আশা কখনোই পুরন হবে না। ষড়যন্ত্রের রাজনীতি ছাড়ুন, উন্নয়ন ও মানুষের সেবার রাজনীতি করুন।
 

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বুধবার দুপুর ১২টায় দেবীদ্বার নিউমার্কেট স্বাধীনতা চত্তরে কৃষকলীগ কুমিল্লা (উঃ) জেলা শাখার উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে এসব বক্তব্য তুলে ধরেন অনুষ্ঠানের প্রধান অতিথি আওয়ামীলীগ কুমিল্লা (উঃ) জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ। 

 

তিনি বিএনপি-জামায়াতকে উদ্দেশ্য করে আরো বলেন, জনগন আপনাদের প্রত্যাখ্যান করেছে। তাই রাজপথে নেমে আন্দোলন করার ক্ষমতা হারিয়ে ফেলেছেন। ঘরে বসে সংবাদ সম্মেলন আর প্রেস ব্রিফিংএ প্রধানমন্ত্রীর উন্নয়ন বাঁধাগ্রস্ত এবং হত্যার ষড়যন্ত্র করে লাভ নেই। আপনারা মানুষের কল্যাণে, দেশের উন্নয়নে কাজ করুন। শেখ হাসিনার উন্নয়নে ঈর্ষান্বীত হয়ে দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের পরামর্শে ভবিষ্যতে যদি বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার উন্নয়নেরধারা বাঁধাগ্রস্ত এবং ষড়যন্ত্রের চেষ্টা করেন তাহলে তার মোকাবেলায় আমরা প্রস্তুত আছি। যে কোনো ষড়যন্ত্রের মোকাবেলায় আমরা বঙ্গবন্ধুর আদর্শে গড়া দেশপ্রেমিক সৈনিকদের নিয়ে রাজপথে আছি এবং থাকব। 

সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্তরে কয়েক হাজার নেতা-কর্মী জড়ো হয়ে একটি বিক্ষোভ মিছিল উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন ‘মুক্তিযোদ্ধা চত্তরে’ এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

 

সমাবেশে বাংলাদেশ কৃষক লীগ কুমিল্লা (উঃ) জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক পার্থ সারথী দত্তের সভাপতিত্বে এবং সদস্য সচিব মোঃ সেলিম ভূঁইয়ার সঞ্চালনায় উক্ত বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ কুমিল্লা (উঃ) জেলা কমিটির সদস্য কালিপদ মজুমদার, উপজেলা কমিটির সদস্য মোঃ লুৎফর রহমান বাবুল, পৌর আ’লীগের সাবেক সাধারন সম্পাদক ও পৌর কমিশনার মোঃ মজিবুর রহমান। 
 
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ধামতী ইউনিয়ন আ’লীগ সভাপতি মোঃ সফিকুল ইসলাম, জেলা যুবলীগ নেতা মোঃ মামুনুর রশিদ, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক নাঈম মূন্সী, বাংলাদেশ কৃষক লীগ দেবীদ্বার উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোঃ রকিবুল ইসলাম, সদস্য সচিব মোঃ সেলিম ভূঁইয়া, বরকামতা ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, সুলতানপুর ইউপি চেয়ারম্যান অধ্যাপক মোঃ হুমায়ুন কবির, ভানী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলম স্বর্ণকার, রাজামেহার ইউপি চেয়ারম্যান মোঃ জসীম উদ্দিন, গুনাইঘর (উঃ) ইউপি চেয়ারম্যান মোঃ মোকবল হোসেন মুকুল, জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান মোঃ জাহিদুল আলম, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মাসুদ, সুবিল ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল, রসুলপুর ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাহান সরকার প্রমূখ।

এই বিভাগের আরো খবর