সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩   মাঘ ১৬ ১৪২৯   ০৮ রজব ১৪৪৪

তরুণ কণ্ঠ|Torunkantho
২০

শাহরুখের ‘পাঠান’ সিনেমা অনলাইনে ফাঁস হওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩  

বলিউড বাদশাহ শাহরুখের বহুল আলোচিত সিনেমা ‘পাঠান’ ভারতসহ বিশ্বের কয়েকটি দেশে মুক্তি পেয়েছে। এদিকে মুক্তির প্রথম দিনেই সিনেমাটি অনলাইনে ফাঁস হওয়ার অভিযোগ উঠেছে।
অভিযোগ উঠেছে ‘পাঠান’ সিনেমা এরই মধ্যে দেখা যাচ্ছে অনলাইনে এইচডি কোয়ালিটিতে। শুধু তা-ই নয় এটি ডাউনলোডও করা যাচ্ছে বলে জানা গেছে।

শুধু হিন্দি নয়, তামিল ও তেলেগু ভাষাতেও নাকি এই সিনেমাটি দেখা যাচ্ছে অনলাইনে। সিনেমাটি কিছু কিছু ওয়েব সাইটে অনলাইনে স্ট্রিমিং-ও শুরু করে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে সিনেমাটি যাতে ফাঁস না হতে পারে সে জন্য ব্য়বস্থা নেওয়ারও চেষ্টা করছেন কর্তৃপক্ষ।

উল্লেখ্য, আজ (২৫ জানুয়ারি) মুক্তি পাওয়া ‘পাঠান’ সিনেমাটিতে শাহরুখ ছাড়াও দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম অভিনয় করেছেন। এটি সিদ্ধার্থ আনন্দ পরিচালনা করেছেন। দেশমাতৃকাকে সন্ত্রাসবাদীদের হাত থেকে বাঁচানোর এক সেনার গল্প বলবে এই সিনেমা।

জানা গেছে, সিনেমার অগ্রিম বুকিং শুরুর ২৪ ঘণ্টার মধ্যেই প্রায় ১ লাখ টিকিট বিক্রি হয়ে যায়। এরই মাঝে ফিল্ম ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ পোস্ট করে লেখেন, ‘সিঙ্গেল স্ক্রিনগুলোকে পুনরুজ্জীবিত করছে পাঠান। রেকর্ড ভাঙা অ্যাডভান্স বুকিং, সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার, ভারতজুড়ে অন্তত ২৫টি সিঙ্গেল স্ক্রিন, যেগুলো বন্ধ হয়ে গিয়েছিল। ‘পাঠান’ সিনেমা মুক্তির কারণে এই হলগুলো আবারও খুলেছে। 

এই বিভাগের আরো খবর