বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
১৬৭৫

শরীয়তপুরে অনুষ্ঠিত হলো ফুটবল টুর্নামেন্ট পুরস্কার বিতরনী অনুষ্ঠান

নূরুজ্জামান শেখ, শরীয়তপুর। 

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

 

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার মাঠ প্রাঙ্গনে জাতীয় বীর বাংলাদেশ আওয়ামীলীগের দূর্দীনের কান্ডারী সাবেক পানিসম্পদ মন্ত্রী প্রয়াত আলহাজ্ব আব্দুর রাজ্জাক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

ডামুড্যা উপজেলায় ২০১৯ ফুটবল টুর্নামেন্ট এর চূড়ান্ত খেলার শুভ উদ্ভোদন করে শরীয়তপুর তিন আসনের জনগনের ভোটে নির্বাচিত এম পি আলহাজ্ব  নাহিম রাজ্জাক। 

গত ১৯ অক্টোবর শনিবার বিকেল চার ঘটিকার দিকে ব্যপক আয়োজনের মাধ্যমে ফুটবল টুর্নামেন্ট  ২০১৯ এর ফাইনাল খেলা ডামুড্যা উপজেলার মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। 

আলহাজ্ব আব্দুর রাজ্জাক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন শরীয়তপুর তিন আসনের এম পি আলহাজ্ব নাহিম রাজ্জাক এবং বিশেষ অতিথী হিসেবে উপস্হিত ছিলেন ডামুড্যা উপজেলার নির্বাহী কর্মকর্ত, উপজেলা  চেয়ারম্যান, পৌর মেয়র, আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ ও স্কুল ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ। 

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলেদেন আলহাজ্ব নাহিম রাজ্জাক এম পি শরীয়তপুর -৩। এসময় ফুটবল প্রিয় জনতার করতালিতে মাঠ প্রঙ্গন মুখরিত হয়ে ওঠে ।

ডামুড্যা উপজেলার আধুনিক রুপকার বর্তমান যুবসমাজের আদর্শ ইতি মধ্যে এই উপজেলার জনগনে আস্হা অর্জন করতে সক্ষম হয়েছে এবং গরীব -দুঃখী মানুষের প্রান- প্রিয় নেতা আলহাজ্ব নাহিম রাজ্জাক এম পি খেলোয়াড়দের উদ্দেশ্য করে তিনি তার গুরুত্বপূর্ণ বক্তব্যে বলেন, খেলার অপর নাম শরীরচর্চা - খেলাধুলার সাথে জড়িত থাকলে দেহ মন  উভয়ী ভাল থাকে এবং তিনি আরোব বলেন মাদককে না বলি - বাল্যবিবাহ প্রতিরোধ করি। পড়া লেখার পাশাপাশি খেলা ধুলার  সাথে যুক্ত থাকতে হবে এবং আমি তোমাদের পাশে সবসময় আছি। পড়ালেখা শেষ করে এক সময় তোমরাইত এই জাতীর হাল ধরবে। ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর পুরস্কার বিতরনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ কামাল উদ্দিন আহমদ,প্রধান শিক্ষক, আলহাজ্ব ইমাম উদ্দিন মডেল উচ্চ বিদ্যালয়। 

এই অনুষ্ঠানের মূল আয়োজনে ছিল আলহাজ্ব ইমাম উদ্দিন মডেল উচ্চ বিদ্যালয়।

এই বিভাগের আরো খবর