সোমবার   ০৬ জুলাই ২০২০   আষাঢ় ২২ ১৪২৭   ১৫ জ্বিলকদ ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
১৩৫

লাকসামে বেশিদামে বেনসন গোল্ডলীফ সিগারেট বিক্রি! সতর্ক করল পুলিশ

লাকসাম প্রতিনিধি

প্রকাশিত: ২৩ জুন ২০২০  

লাকসামে বেশি দামে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির জনপ্রিয় ব্র্যান্ড বেনসন ও গোল্ডলীফ সিগারেট বিক্রি করায় দোকানীদেরকে কঠোর হুশিয়ারি দিয়ে সতর্ক করল লাকসাম থানা পুলিশ। জানা যায়, বেনসন ও গোল্ডলীফ সিগারেট নির্ধারিত দামের চেয়ে প্রতি শলাকায় ১ টাকা বেশি করে বিক্রি করে আসছিল কতিপয় অসাধু বিক্রেতা। ভোক্তারা গত বাজেটের পর থেকে থানায় অভিযোগ দিয়ে আসছিলেন।

লাকসাম থানা পুলিশ ২৩ জুন মঙ্গলবার ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির পরিবেশক মেসার্স মমিন স্টোররের আওতাধীন এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় পৌর শহরের গাজীমুড়া ও ফতেপুর সহ বেশ কয়েকটি এলাকায় দোকানে গিয়ে বেশি দামে সিগারেট বিক্রি থেকে বিরত থাকতে বলে। অন্যথায় পরবর্তী সময়ে অভিযোগ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে কঠোর ভাবে সতর্ক করেছে লাকসাম থানা পুলিশ।

এ ব্যাপারে মেসার্স মমিন স্টোররের পরিচালক মোঃ শাহাদাত হোসেন আলী মুরাদের সাথে কথা বললে তিনি জানান, কিছু অসাধু ব্যবসায়ী বাজেটের আগে ও পরে সরকার ও কোম্পানী নির্ধারিত মূল্যের চাইতে অধিক মুনাফার লোভে বেশি দামে সিগারেট বিক্রি করে বাজার অস্থিতিশীল করে রাখেন।

ভোক্তা যেন সঠিক দামে সিগারেট কিনতে পারেন সেদিকে কোম্পানী ও আমাদের সৃষ্টি রয়েছে। সকল ব্যবসায়ীদের প্রতি আমার অনুরোধ সঠিক দামে সিগারেট বিক্রি করার জন্য। ১ টাকা বেশি দামে বিক্রির বিষয়ে ভোক্তাদের মাঝে অসন্তোষ সৃষ্টি হয়েছে।

এই বিভাগের আরো খবর