মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ১৩ ১৪২৮   ২০ সফর ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
১৩৬

ভালুকায় ওয়ার্ল্ড ভিশন এপি`র সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত

আশিকুর রহমান শ্রাবণ- ভালুকা ময়মনসিংহ

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২১  

এপি ওয়ার্ল্ড ভিশন  বাংলাদেশ ভালুকা উপজেলায় ১৭ বৎসর কার্যক্রম পরিচালনার শেষ দিনে ধন্যবাদ জ্ঞাপন ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে ভালুকা উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠানটির আয়োজন করে  উপজেলার সর্বস্তরের জনগন।

 ভালুকা থেকে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের বিদায় উপলক্ষে  বিদায় সংবর্ধনা দেয়া হয়। 

উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ'র  সভাপতিত্বে ও শিশু ফোরামের দুই সদস্য আবু হানিফ ও মিনা'র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  উপজেলা পরিষদের  মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা রশিদ, সহকারী কমিশনার (ভুমি) আবদুল্লাহ আল বাকীউল বারি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর সুরেশ বার্টলেট, অপারেশন ডিরেক্টর সাগর মারান্ডী, জোনাল ডিরেক্টর জেনি ডি ক্রুজ প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে কাজিম উদ্দিন ধনু এমপি বলেন,  ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ভালুকায় সততার সাথে যে ভাবে ভালুকার শিশু/কিশোরদের বিনা সার্থে কল্যানময় কাজ করেছে সত্তি তা বিষ্ময়কর। আমার জীবনে এত সৎ, দায়িত্বশীল ও কর্মঠ প্রতিষ্ঠান আর দেখিনি। তিনি আর ও বলেন, আমি বিশ্বাস করি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ভবিষ্যতে আরও উন্নতি করবে এবং উন্নয়নের এ ধারা অব্যাহত থাকবে। অনুষ্ঠান চলাকালিন সময় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ভালুকা এডিপি'র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, কর্মচারি ও বীর মুক্তিযোদ্ধাগন, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন পর্যায়ের সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো খবর