এই দিন

বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১   বৈশাখ ১ ১৪২৮   ০৩ রমজান ১৪৪২

তরুণ কণ্ঠ|Torunkantho
২৬০

বিআরটিএ’র সেবা সপ্তাহ পালন

শান্ত কবির

প্রকাশিত: ৩ মার্চ ২০২১  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘মুজিবশতবর্ষ’ উপলক্ষে বিশেষ সেবা সপ্তাহ পালন করছে বিআরটিএ। গত ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই সেবা সপ্তাহ চলবে আগামি ৪ মার্চ পর্যন্ত। 

সেবা সপ্তাহ উপলক্ষ্যে সারাদেশে বিাঅরটিএ’র সকল অফিসে নানা ধরণের সেবা দেওয়া হচ্চে। রাজধানিতে বিআরটিএ উত্তরা সার্কেলে সেবা নিতে আসা গ্রাহকদের ব্যাপক আগ্রহ লক্ষ্য করা গেছে ওয়ান স্টপ মোটরসাইকেল রেজিষ্ট্রেশন অনলাইনে ড্রাইভিং লাইসেন্স লার্নার এবং ফিটনেস সহ সকল কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে বিআরটিএ'র কর্মকর্তা-কর্মচারীদেও যৌথ  প্রচেষ্টায় বিআরটিএর সেবা নিতে আগত গ্রাহকগণ সন্তুষ্টি প্রকাশ করেন।

একাধিক গ্রাহক বিআরটিএর  সপ্তাহব্যাপী উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রশ্ন করেন আমাদেও সেবা কি শুধু সাত দিনের জন্যই, আমরা চাই এ ধরনের সেবা বছরজুড়ে যাতে চলে। 

বিশেষ সেবা কার্যক্রমে উপস্থিত সহকারী পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ শহীদুল আজম এ বিষয়ে জানান, শুধু সাতদিনের জন্য নয়। আমরা উন্নত সেবা প্রদানের জন্য সর্বদা প্রস্তুত রয়েছি। ভবিষ্যতেও প্রস্তুত থাকবো। 

এসময় আরো উপস্থিত ছিলেন উত্তরা সার্কেলের সহকারী পরিচালক এসএম মাহফুজুল রশিদ ও সহকারী পরিচালক  শেখ মোঃ ইমরান সহ উক্ত সার্কেলের কর্মকর্তা-কর্মচারীগণ।

এই বিভাগের আরো খবর