সোমবার   ০৬ জুলাই ২০২০   আষাঢ় ২২ ১৪২৭   ১৫ জ্বিলকদ ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
৫৮

পাকিস্তানের আরও ৭ ক্রিকেটার করোনায় আক্রান্ত

তরুণ কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ২৪ জুন ২০২০  

গতকাল পাকিস্তান জাতীয় দলের তিন ক্রিকেটারের করোনা আক্রান্তের খবর ছিল। সেই সংখ্যাটা ১০-এ দাঁড়িয়েছে। আজ নতুন করে পাক দলের আরও ৭ ক্রিকেটার করোনায় শনাক্ত হয়েছেন। যার ফলে আসন্ন ইংল্যান্ড সফর নিয়ে বড় ধাক্কা খেল পিসিবি। এই পরিস্থিতিতে কোভিড-১৯কে গুরুত্ব দিয়ে বিবেচনা করতে আহ্বান জানিয়েছেন করোনা আক্রান্ত শাহিদ আফ্রিদি।

সোমবার পাকিস্তান ক্রিকেট বোর্ড শাদাব খান, হায়দার আলি ও হ্যারিস রউফের করোনা আক্রান্তের কথা জানিয়েছিল। আজ মঙ্গলবার সেই তালিকায় যোগ হয়েছে মোহম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, কাসিফ ভাট্টি, মোহম্মদ হাসনাইন, ফখর জামান, মোহম্মদ রিজওয়ান ও ইমরান খানের নাম। এদের সঙ্গে দলের এক সাপোর্ট স্টাফও সংক্রমিত হয়েছেন। 

এই পরিস্থিতিতে সাবেক পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি টুইট করেছেন, “দ্রুত আরোগ্য কামনা করছি ফখর, ইমরান খান, কাশিফ, হাফিজ, হাসনাইন, রিজওয়ান, ওয়াহাবদের। দয়া করে সতর্ক থাকুন, নিয়ম মেনে চলুন। সমস্ত পাকিস্তানির কাছে আমার আবেদন, এই ভাইরাসকে প্লিজ গুরুত্ব দিন।” 

পিসিবি জানিয়েছে, যে ক্রিকেটারদের রিপোর্ট পজেটিভ এসেছে, তাঁদের আইসোলেশনে থাকতে হবে আপাতত।

যদিও পাকিস্তান ক্রিকেট বোর্ড এখনও ইংল্যান্ড সফর নিয়ে আশাবাদী। আগামী আগস্ট-সেপ্টেম্বরে ইংল্যান্ডে তিনটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে পাকিস্তান দলের।

এই বিভাগের আরো খবর