বুধবার   ২৫ মে ২০২২   জ্যৈষ্ঠ ১১ ১৪২৯   ২৩ শাওয়াল ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
২০

‘দাদাগিরি’র মঞ্চে এবার শ্রীদেবী কন্যা জাহ্নবী

নিজস্ব প্রতিবেদক  

প্রকাশিত: ১১ মে ২০২২  

এপার বাংলা হোক কিংবা ওপার বাংলা ভারতের জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’ দর্শকদের কাছে বরাবরের মতোই ভীষণ জনপ্রিয়।

‘দাদাগিরি’ নিয়ে দর্শকদের উত্তেজনা সর্বদাই তুঙ্গে থাকে। সারা বছরই ‘দাদাগিরি’র মঞ্চে বিভিন্ন তারকাদের থাকে আনাগোনা। যার সঞ্চালনায় থাকেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

এবার ‘দাদাগিরি’র মঞ্চে বিশেষ অতিথি হয়ে এলেন শ্রীদেবী কন্যা। সম্প্রতি শোটির নতুন প্রোমো শেয়ার করা হয়েছে যেখানে সবুজ রঙের শাড়িতে হাজির হবেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর।

সঞ্চালক সৌর‌ভ গাঙ্গুলীর সঙ্গে জাহ্নবীরই এক অভিনীত সিনেমা ‘ধড়ক’র ঝিংগাত গানে পা মেলাতে দেখা যাবে জাহ্নবীকে। মঞ্চে সৌরভ জাহ্নবীকে মনে করিয়ে দেন, এই মঞ্চে একসময় এসেছিলেন জাহ্নবীর বাবা বনি কাপুর ও মা প্রয়াত বলি ডিভা শ্রীদেবী। 

এ ছাড়া প্রোমোতে আরও দেখা যাচ্ছে, সৌরভ জাহ্নবীকে প্রশ্ন করেছেন শ্রীদেবী কন্যা কী একটুও বাংলা বলতে পারেন? দাদার প্রশ্নের উত্তরে জাহ্নবী বলেন, আমি শুধু একটা লাইন বলতে পারি। তাড়াতাড়ি করো।

আরও পড়ুন: কেজিএফ থ্রি: ২০২৪ সালে মুক্তি, থাকছেন বাহুবলী তারকাও

জাহ্নবীর মুখ থেকে এ বাংলা শুনেই সৌরভ খিলখিলিয়ে হেঁসে ওঠেন এবং বলেন, এ লাইনটা সবাই বলতে পারে। আগামী ১৫ মে ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হবেন জাহ্নবী কাপুর।

অভিনয় দক্ষতায় দর্শকের মনে জায়গা করে নিয়েছেন শ্রীদেবী কন্যা অভিনেত্রী জাহ্নবী কাপুর। বলিউডে নিজের ফ্যাশনেও বাজিমাত করছেন তিনি। ওয়েব সিনেমা ‘গুঞ্জন সাক্সেনা’র মধ্য দিয়ে প্রশংসা কুড়িয়েছেন জাহ্নবী। ‘হেলেন’ সিনেমা ছাড়াও তার হাতে আছে ‘গুড লাক জেরি’, ‘দোস্তানা-টু’ সিনেমাগুলো।

এই বিভাগের আরো খবর