এই দিন

বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১   ফাল্গুন ২০ ১৪২৭   ২০ রজব ১৪৪২

তরুণ কণ্ঠ|Torunkantho
২৫

তিতাসে আপনজনের উদ্যোগে প্রভাত ফেরি

তাসীন তিহামী

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২১  

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কুমিল্লার তিতাসে সর্ববৃহৎ স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন আপনজন এর উদ্যোগে প্রভাত ফেরি পালন করা হয়েছে। এসময় সোশ্যাল ফ্রেন্ডস এসোসিয়েশন সহ বিভিন্ন সংগঠনও তাদের সঙ্গে অংশ নেয়।
রবিবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৭টায় থানা রোড থেকে খালি পায়ে যাত্রা শুরু হয়। ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি’, ‘সালাম সালাম হাজার সালাম’ গানে গানে সংগঠনের কর্মীরা গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ শেষে উপজেলা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।


এসময় সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় আপনজনের প্রতিষ্ঠাতা নাজিরুল ইসলাম মামুন ও সভাপতি মনিরা আক্তার সহ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। ভাষা শহীদদের ইতিহাস, অবদান এবং ভবিষ্যৎ প্রজন্মের করণীয়সহ বিবিধ বিষয়ে কথা বলেন তারা।


এসময়ে আরো উপস্থিত ছিলেন, আপনজনের সাধারণ সম্পাদক কাউছার আহমেদ, সাংগঠনিক সম্পাদক কাজী নাহিদ, প্রচার সম্পাদক শান্তা ভুঁইয়া, সমাজ সেবা সম্পাদক শরীফ উদ্দিন, কার্যকরী সদস্য ইব্রাহিম ফেরদৌস, সঞ্জয় চন্দ্র, সাঈদ আহমেদ, নাজমুল ইসলাম, সাব্বির, ঝুমা আক্তার, সোশ্যাল ফ্রেন্ডস এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ইকরাম সরকার, অর্থ সম্পাদক ইব্রাহিম প্রমুখ।

এই বিভাগের আরো খবর