এই দিন

সোমবার   ২৫ জানুয়ারি ২০২১   মাঘ ১১ ১৪২৭   ১০ জমাদিউস সানি ১৪৪২

তরুণ কণ্ঠ|Torunkantho
২৮৩

টংগীতে ৭নং বিট পুলিশং কার্যালয়ে অপকর্ম রোধে আলোচনা সভা

গাজীপুর ব্যুরো

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২০  

সম্প্রতি গাজীপুর টংগীর এরশাদ নগর ৪৯নং ওয়ার্ড এলাকায় মাদক,সন্ত্রাস, কিশোর গ্যাং ও জুয়া নির্মূলে এরশাদ নগর ৭নং বিট পুলিশং এর উদ্যোগে আলোচনাসভার আয়োজন করা হয়।

০২ তারিখ বুধবার বাদ আসর এরশাদ নগর আঞ্জুমান মাদ্রাসা ও এতিম খানায় উক্ত আলোচনা সভার আয়োজন করা হয়। 

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার অপরাধ দহ্মিণ জনাম মোঃ ইলতুৎমিশ, আরও উপস্থিত ছিলেন টংগী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম,  ওসি তদন্ত দেলোয়ার হোসেন,উপ পুলিশ পরিদর্শক রাজিব, ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ এর যুগ্ম - আহবায়ক ফারুক আহমেদ, ৪৯নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ এর সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল জলিল গাজী,টংগী থানা যুবলীগ নেতা রশিদ মিয়া,৪৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সচিব কামরুল হাসান দীপু, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক ইদ্রিস আলী জুয়েল, ৪৯ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগ এর সভাপতি প্রার্থী ও গাজীপুর মহানগর যুবসেচ্ছাসেবক লীগের যুগ্ম - আহবায়ক জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা সিরাজ মিয়া, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন জয়, সাধারণ সম্পাদক রোমান দেওয়া এবং ওয়ার্ড আওয়ামী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত আলোচনা সভায় জনসচেতনতা,মাদক নির্মূল ও কিশোর গ্যাং রোধে  দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন উপ-পুলিশ কমিশনার অপরাধ দহ্মিণ জনাম মোঃ ইলতুৎমিশ।

উক্ত আলোচনা সভায় ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক মোঃ ফারুক আহমেদ  বলেন জনসচেতনতাই পারে মাদক, কিশোর গ্যাং, সন্ত্রাস ও জুয়া  চিরতরে নির্মূল করতে,  তিনি আরো বলেন বর্তমান প্রেক্ষাপটে আইপিএল খেলা নিয়ে ব্যাপক হারে চলছে জুয়া,  জনসচেতনতা এবং সঠিক দিকনির্দেশনা রুখতে  পারে ব্যাপক  আকারে ধারণ করা এই জুয়া খেলা।  তাই এরশাদ নগর বাসি সকলকে সচেতন হওয়ার  জন্য আহ্বান করেছেন  তিনি।

উক্ত আলোচনা সভায় ৪৯ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল জলিল গাজি আরো বলেন  আমরা সব সময় জনগণ এবং প্রশাসনের  পাশে আছি। মাদক, চাঁদাবাজ ,সন্ত্রাস , কিশোর গ্যাং রুখতে সকলকে একত্রিত হওয়ার আহ্বান করেছেন তিনি, তিনি আরো বলেন প্রশাসন জনগণের বন্ধু তাই কোথাও কোনো অপরাধ-দুর্নীতি দেখলে সাথে সাথে প্রশাসনকে অবহিত করবেন।

এই বিভাগের আরো খবর