বুধবার   ৩০ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ১৪ ১৪২৭   ১১ সফর ১৪৪২

তরুণ কণ্ঠ|Torunkantho
৮৮

জামালপুরে ‘মসজিদ কমিটির দ্বন্দ্বে’ যুবক খুন

শারমিন আক্তার,

প্রকাশিত: ৫ আগস্ট ২০২০  

জামালপুরে এক মসজিদের কমিটিকে কেন্দ্র করে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

সোমবার দুপুরে জামালপুর সদরের রনরামপুর কপালীপাড়া গ্রামের ওই মসজিদের কাছে তাকে হত্যা করা হয়েছে। নিহত মুক্তার হোসেন (৩৩) কপালীপাড়া গ্রামের ফরহাদ হোসেনের ছেলে।

জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার সীমা রাণী সরকার জানান, কপালীপাড়া নতুন জামে মসজিদের কমিটি নিয়ে প্রতিবেশী আব্দুল মজিদ ও তার তিন ছেলের সাথে মুক্তার হোসেনের বিরোধ চলে আসছিল। এ বিরোধের জেরে সোমবার দুপুরে মসজিদের কাছেই তাকে পিটিয়ে ও শাবল দিয়ে আঘাত করে গুরুতর আহত করে।

আহত মুক্তারকে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান তিনি।

নিহতের ভাই শাহ নেওয়াজ জানান, রোববার বিকালে মসজিদ কমিটি নিয়ে তার ভাই মুক্তারের সাথে আব্দুল মজিদ ও তার তিন ছেলের সাথে কথা কাটাকাটি হয়।

“এর জের ধরে সোমবার আব্দুল মজিদ, তার তিন ছেলে, আনোয়ার, মামুন, সুমন, প্রতিবেশী রিপন, নয়ন, সবুজ, মাসুদ স্মরণ মুক্তার হোসেনেকে একা পেয়ে শাবল দিয়ে পেটায় এবং বুকে আঘাত করে। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।”

নিহতের লাশ ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ হত্যাকাণ্ডে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার সীমা রাণী। 

সোমবার (৩ আগস্ট) বেলা ৩টার দিকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। জামালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরো খবর