মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ১৩ ১৪২৮   ২০ সফর ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
১১৩

জাফলংয়ে ভিভো’র অফিসিয়াল ব্র্যান্ড শপের উদ্বোধন

জাকির হোসেন সুমন সিলেট

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২১  

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব  জাফলংয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে ভিভো’র অফিসিয়াল ব্র্যান্ড শপের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেল ৫টায় জাফলংয়ের মামার বাজারে আরজে টেলিকমের এই শো-রুমের উদ্বোধন করেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ।

ভিভো জাফলং শো-রুমের পরিচালক হুমায়ুন আহমেদ সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাফলং নিউজ২৪.কম’র সম্পাদক ও প্রকাশক মো. ইমরান হোসেন সুমন, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন,ভিভো’র জেনারেল ম্যানেজার শিং ডিন, ভিভো’র টার্মিনাল ম্যানেজার চে লরি,প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার যুগ্ম-আহ্বায়ক ও পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শামীম আল মামুন মনির,জাফলং আওয়ামী লীগের আহ্বায়ক আফাজ উদ্দিন সরকার,স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রিপন আহমেদ,প্রজন্ম জাফলংয়ের সভাপতি ফয়সাল আহমদ খাঁনসহ স্থানীয় নেতৃবৃন্দ।
জাফলং এ ভিভো’র অফিসিয়াল ব্র্যান্ড শপের উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে প্রধান অতিথি ফিতা ও কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে উপস্থিত সবার মাঝে কেক ও মিষ্টি বিতরণ করা হয়।

এছাড়া ভিভো’র অফিসিয়াল ব্র্যান্ড শপের উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ১০ টাকায় স্মার্ট ফোন অফারে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ সহ উপস্থিত সবাই।

এই বিভাগের আরো খবর