বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৫ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
তোপের মুখে বন্ধ হলো সৌদির ‘হালাল নাইটক্লাব’ দেশের প্রথম স্মার্ট সিটি হবে লাকসাম রামেকে ভুল চিকিৎসায় নার্সের মৃত্যু জামিন নাকচ, কারাগারে মোয়াজ্জেম দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচিতে ছাত্রদল সংসদে আবারও রুমিনের উত্তাপ
১৭৫

কাতারে নুজুম গ্রুপের ৩য় সাধারণ সভা অনুষ্ঠিত

কাতার থেকে, সালেহ সোহাগ

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৯  

কাতারে নুজুম গ্রুপের ৩য় সাধারণ সভা অনুষ্ঠিত

কাতারে নুজুম গ্রুপের ৩য় সাধারণ সভা অনুষ্ঠিত

১৮ ই জানুয়ারি রাত ৮.১০ মিনিটে দোহার হিরাঝিল রেস্টুরেন্টে কাতার প্রবাসী বাংলাদেশী উলামায়ে কেরামের নেতৃত্বে পরিচালিত নুজুম ডেভেলপমেন্ট কোম্পানির ৩য় ষাণ্মাসিক সাধারণ সভায় ২০১৮ অর্থ বছরের জুলাই থেকে ডিসেম্বর সেশনের জন্য ১৩.২০ পারসেন্ট লভ্যাশ ঘোষনা করা হয়।
এতে সভাপতিত্ব করেন নুজুম গ্রুপের সম্মানিত চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন । নুজুম গ্রুপের উদ্যোক্তা ও ফাইনান্স ডিরেক্টর হাফেজ মাওলানা তাজ উদ্দীন আহমেদ এর চমৎকার সঞ্চালণায় অনুষ্ঠানের শুরুতে কোরআনে কারীম থেকে তেলাওয়াত করেন নুজুম গ্রুপের অনারেবল ডিরেক্টর হাফেজ মাওলানা মোহাম্মদ তোহা । এরপর ইসলামী সঙ্গীত পরিবেশন করেন নুজুম গ্রুপের পারচেজ ডিরেক্টর শাহ মাসুম খাদেম ।
স্বাগত বক্তব্য প্রদান করেন নুজুম গ্রুপের ভাইস চেয়ারম্যান হাফেজ মাওলানা আব্দুল হাসিব চৌধুরী । তিনি সবাইকে সভায় স্বাগত জানিয়ে বলেন আপনাদের আন্তরিক সহযোগিতা ও প্রচেষ্টার কারনেই নুজুম গ্রুপের আজকের এই অবস্থান। আলহামদুলিল্লাহ আজকে নুজুম লিমোজিনে ড্রাইভারের সংখ্যা পঞ্চাশ ছাড়িয়ে গেছে । একটি কোম্পানি থেকে আজ তিনটি কোম্পানিতে পরিনত হয়েছে।
উদ্বোধনী বক্তব্যে নুজুম গ্রুপের এডমিন ডিরেক্টর হাফিজুর রহমান নাহিদ বলেন-বৈষয়িক পরিস্থিতির বিবেচনায় অর্থনৈতিক সংকটকালেও আমাদের নুজুম গ্রুপ তার সাফল্য পানে এগিয়ে চলছে। সে ক্ষেত্রে আমাদের প্রত্যেক অনারেবল ডিরেক্টর ও জেনারেল শেয়ারহোল্ডারদের অবদান অনস্বীকার্য। তিনি তাদের এই কর্ম প্রচেষ্টা অব্যাহত রাখার আবদেন জানান।
নুজুম গ্রুপের প্রধান উদ্যোক্তা ও ম্যানেজিং ডিরেক্টর চৌধুরী হাসান মাহমুদ নুজুম গ্রুপের বিগত ছয় মাসে নুজুমের নেওয়া বিভিন্ন প্রকল্প সম্পর্কে আলোকপাত করেন এবং নুজুম গ্রুপের ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধনেন। তিনি বলেন নুজুম তার কার্যক্রম শুধুমাত্র ব্যবসার মধ্যেই সিমাবদ্ধ রাখেনি, বরং প্রবাসী বাংলাদেশীদের বিভিন্ন সংকটে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। ইতোমধ্যে ফ্রি কম্পিউটার ট্রেনিং চালু করেছে। তিনি নুজুম গ্রুপের বিগত ছয় মাসের আর্থিক প্রতিবেদন পাঠ করে শুনান এবং ২০১৮ অর্থ বছরের জুলাই থেকে ডিসেম্বর সেশনের জন্য ১৩.২০ পারসেন্ট লভ্যাশ ঘোষনা করেন।
সভাপতির বক্তব্যে নুজুম গ্রুপের চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন বলেন, আমরা স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি । আপনারা আমাদের উপর আস্থা রাখতে পারেন । আমাদের প্রতিটা সিদ্ধান্ত নুজুম গ্রুপের কল্যাণের জন্য নেয়া হয়। আমরা সর্বোচ্চ চেষ্টা করছি নুজুম গ্রুপকে একটি সফল প্রতিষ্ঠানে পরিণত করতে। আমরা আপনাদের সবার সহযোগিতা কামনা করছি ।
এছাড়া আরো বক্তব্য রাখেন নুজুম গ্রুপের মার্কেটিং ডিরেক্টর হাফেজ মাওলানা কেফায়েত উল্লাহ অনারেবল ডিরেক্টর মোহাম্মদ লোকমান আহমেদ, হাফেজ মাওলানা জাকারিয়া, হাফেজ মাওলানা দেলুয়ার হোসাইন, হাফেজ মাওলানা জমির হুসাইন, সি এম হাসান, সাইদ সুমন, হাফেজ মাওলানা নামজুস সাদাত সহ অনেকে।
সভায় নুজুম গ্রুপের সদস্যদের বিগত দিনের কর্মতৎপরতার উপর ভিত্তি করে পাঁচজকে পুরষ্কৃত করা হয়। উপস্থিত সদস্যদের মধ্য থেকে র‌্যাফেল ড্র য়ের মাধ্যমে দশজনকে আকর্ষনীয় গিফট প্রদান করা হয়।
নুজুম গ্রুপের চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন এর দোয়া এবং আপ্যায়নের মাধ্যমে সাধারণ সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

এই বিভাগের আরো খবর