শুক্রবার   ০৭ আগস্ট ২০২০   শ্রাবণ ২৩ ১৪২৭   ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
৩৬৭

আপরাধী যদি আমার বাপ ভাইও হয় ছাড় পাবেনাঃ ভাইস চেয়ারম্যান

আবু নাঈম নোমানঃ

প্রকাশিত: ২৫ জুলাই ২০২০  

অপরাধী যেই হোক না কেন তাকে ছাড় দেওয়া হবেনা। অপরাধী যদি আমার বাপ ভাই হয় তাদেরকেও মোটেও ছাড় দেওয়া হবেনা বলে মন্তব্য করেছেন পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দীন মোল্লা।

গত কাল ২৪জুলাই রোজ শুক্রবার রাত ৮টায় গলাচিপার চর কাজল নতুন বাজারে সাধারণ মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে নিজাম উদ্দীন মোল্লা বলেন,
নানা ব্যস্ততার কারনে চর কাজল চর বিশ্বাসের মানুষের সাথে দেখা হয়না। বর্তমান করোনা পরিস্থিতিকে উপেক্ষা করে চর কাজল চর বিশ্বাসের মানুষের সাথে দেখা করতে এসেছেন।

তিনি আরো বলেন,  চর কাজল ও চর বিশ্বাসে মাদক ব্যবসায়ী ও জুয়ারীদের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।  এলাকার সকল সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ হয়ে সকল অপরাধের বিরুদ্ধে রুখে দাড়াতে আহ্বান জানান এবং মাদক ব্যবসায়ী ও জুয়ারীদের  বিরুদ্ধে তিনি নিজেও শক্ত অবস্থান নিয়েছেন। তার পাশে থেকে অপরাধ নির্মূল করতে তিনি জনগনের সাহায্য সহযোগিতা চান। 
নিজাম মোল্লা আরো বলেন,  অপরাধীদের আপনারা শক্ত হাতে মোকাবেলা করুন, অপরাধী যদি আমার বাপ ভাইও হয় তাদেরকেও মোটেও ছাড় দেওয়া হবেনা। 

উল্লেখ্য, আলোচনা কালে তিনি আওয়ামী সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন মূলক কাজ জনসাধারণের সামনে তুলে ধরেন। শুধু তাই নয় ১১৩নং আসন তথা পটুয়াখালী-৩(গলাচিপা-দশমিনা) এর এমপি এসএম শাহজাদা সাজুর চরের অবহেলিত মানুষের জন্য বিদ্যুৎ সংযোগ, পাকা সড়কসহ উন্নয়ন মূলক বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।
 

এই বিভাগের আরো খবর