সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩   মাঘ ১৬ ১৪২৯   ০৮ রজব ১৪৪৪

তরুণ কণ্ঠ|Torunkantho
৪৮

আওয়ামী লীগ জনগণের দল: শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২৩  

ঢাকা: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ জনগণের দল, আওয়ামী লীগ জনগণের পাশেই থাকে।

বুধবার (১৮ জানুয়ারি) গণভবন থেকে ভিডিও কনফারেন্সে বাঁশখালী উপজেলা আওয়ামী লীগ কার্যালয় উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।
সকালে প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্সে  সারাদেশে ১৩টি জেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তৃতীয় পর্যায়ে আরও ৪৫টি কমিউনিটি ভিশন সেন্টার উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে সরকার প্রধান ভিডিও কনফারেন্সে ভোলার চরফ্যাশন, বরগুনার আমতলী, চট্টগ্রামের বাঁশখালী এবং কক্সবাজারের পেকুয়ার কমিউনিটি ভিশন কেন্দ্রে সংযুক্ত হয়ে সেখানকার উপকারভোগীদের সঙ্গে মতবিনিময় করেন।
চট্টগ্রামের বাঁশখালীতে সংযুক্ত হয়ে উপকারভোগীদের সঙ্গে মতবিনিময়ের পাশাপাশি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বাঁশখালী উপজেলা আওয়ামী লীগ কার্যালয় উদ্বোধন করেন।
বাঁশখালী উপজেলা আওয়ামী লীগ কার্যালয় উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ জনগণের দল, আওয়ামী লীগ জনগণের পাশেই থাকে। আর আওয়ামী লীগ যখন কাজ করে মানুষের জন্য, আমরা কি পেলাম সেটা চিন্তা করি না।  
তিনি বলেন, মানুষ কি পেল, মানুষের জন্য কতটুকু করতে পারলাম সেটাই আমাদের বিবেচনায় থাকে। আর সেই বিবেচনা নিয়ে আমরা কাজ করেছি বলেই আজকে এই ১৪ বছরের মধ্যে বাংলাদেশে পরিবর্তন আনতে পেরেছি, মানুষের ভাগ্য পরিবর্তন আনতে পেরেছি, দারিদ্র বিমোচন করতে পেরেছি, সেবা সব ধরনের, স্বাস্থ্যসেবা, চক্ষুসেবা সবই মানুষের দৌরগোড়ায় পৌঁছে দিতে পেরেছি।
শেখ হাসিনা বলেন, মানুষের সমর্থন নিয়ে আমরা সরকারে এসেছি। যারা আমাদের ভোট দিয়েছে, তাদেরকেও ধন্যবাদ জানাই। দেশের জনগণকে ধন্যবাদ জানাই।  

আওয়ামী লীগ সভাপতি বলেন, এই অফিসের মাধ্যমে অবশ্যই আমাদের নীতি আদর্শ জনগণের কাছে তুলে ধরবেন। সেটাই আমরা চাই। জনগণের যেন সব ধরনের সেবাটা নিশ্চিত থাকে সেটা আমরা চাই, সেটাই আমাদের লক্ষ্য।

এই বিভাগের আরো খবর