শনিবার   ১৫ জুন ২০২৪   আষাঢ় ১ ১৪৩১   ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
৬৪

রাকুলের বিয়ের কার্ড ভাইরাল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৪  

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। বলিউড সিনেমাতেও দেখা যায় তাকে। দীর্ঘদিন ধরে প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই অভিনেত্রী। এ জুটির প্রেম-বিয়ে নিয়ে কম আলোচনা হয়নি।

সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রাকুল-জ্যাকি। চলতি মাসে মালা বদল করবেন এই জুটি। কয়েক দিন আগে ব্যাচেলর পার্টি করতে বিদেশে উড়ে গিয়েছিলেন রাকুল-জ্যাকি। এবার এ জুটির বিয়ের কার্ড ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

ছড়িয়ে পড়া বিয়ের আমন্ত্রণ পত্রের প্রথম পৃষ্ঠায় দেখা যায়, সাদা রঙের ইটের দেয়াল। এই দেয়ালে বড় আকৃতির দরজায় শোভা পাচ্ছে ফুল। নীল রঙের এ দরজা দিয়ে দেখা যায় সমুদ্র সৈকত। দরজাটির মাঝে লেখা, রাকুল-জ্যাকি। অপর পৃষ্ঠায় রয়েছে রাজকীয় বিয়ের মণ্ডপ। আর তাতে লেখা রয়েছে, ‘ফেরাস, বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪’।

বম্বে টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, আগামী ১৯ ও ২০ ফেব্রুয়ারি রাকুল-জ্যাকির প্রি-ওয়েডিং অনুষ্ঠিত হবে। ২১ ফেব্রুয়ারি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন এই প্রেমিক যুগল।


পুরোদমে বিয়ের প্রস্তুতি চলছে। কনের পোশাক ডিজাইন করছেন তরুণ তাহিলিয়ানি। এ বিষয়ে একটি সূত্র সংবাদমাধ্যমটি বলেন, ‘এটি পূর্ণাঙ্গ একটি বলিউডি বিয়ে হতে যাচ্ছে।’



বিয়ের পরপরই কাজে ফিরবেন রাকুল। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি রাকুল কিংবা জ্যাকি।


২০২২ সালে রাকুল প্রীতের জন্মদিনে জ্যাকির সঙ্গে সম্পর্কের খবর প্রকাশ্যে আনেন এই যুগল। এরপর বিভিন্ন জায়গা তাদেরকে একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা গেছে।

এই বিভাগের আরো খবর