শনিবার   ১৫ জুন ২০২৪   আষাঢ় ১ ১৪৩১   ০৮ জ্বিলহজ্জ ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
১৮৮

গাজীপুরে ছাত্রলীগ নেতা লিয়াকতের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২৪  

সাবেক ছাত্রলীগ নেতা ও কাজী আজিমউদ্দিন কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি শহীদ লিয়াকতের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার দুপুরে গাজীপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে সদর মেট্রো থানা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভায় আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। 

গাজীপুর পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আয়ূব রানার সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান অ্যাডভোকেট আজমতউল্লা খান, মহানগর আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আব্দুল হাদী শামীম, মো. মজিবুর রহমান, মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, যুগ্ম আহ্বায়ক মো. আলমগীর হোসেন মোড়ল, মহানগর ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা এরশাদ, আব্দুল জব্বার নুরু, জাহিদ হোসেন, সাবেক কাউন্সিলর জান্নাতুর রহমান, বিল্লাল হোসেন খান, আফছার উদ্দিন, মাহফুজুর রহমান, আরমান মজুমদার প্রমুখ।

উল্লেখ্য, সাবেক ছাত্রনেতা লিয়াকত হোসেন ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে শহরের হাড়িনাল স্কুল কেন্দ্রে দায়িত্ব পালনের সময় বিরোধী দলীয় কিছু উশৃঙ্খল কর্মীর হামলায় নিহত হন। 

এই বিভাগের আরো খবর