রোববার   ১৪ এপ্রিল ২০২৪   চৈত্র ৩০ ১৪৩০   ০৫ শাওয়াল ১৪৪৫

তরুণ কণ্ঠ|Torunkantho
৫৩

কেন আরবাজকে ডিভোর্স দিয়েছেন, জানালেন মালাইকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩ মার্চ ২০২৪  

২৫ বছর বয়সেই বলিউড অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা আরোরা। মডেলিং দিয়ে ক্যারিয়ারের শুরুর দিকেই সালমান খানের ভাইয়ের গলায় মালা দেন তিনি। 

সুখেই কাটছিল তাদের সংসার। কিন্তু বিয়ের ১৯ বছরের মাথায়  হঠাৎই ডিভোর্সের সিদ্ধান্ত নেন এই দম্পতি। এরপরই আলাদা হয়ে যান দু’জন। 

আরবাজকে ডিভোর্স দেওয়ার পরে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। অন্যদিকে বিয়ের কয়েক বছরের মাথায় মেকআপ আর্টিস্ট শুরা খানকে বিয়ে করেন আরবাজ। 

অভিনেতার দ্বিতীয় বিয়ের পরই প্রশ্ন উঠেছে, ২৫ বছর বয়সেই মালাইকাকে বিয়ে করতে কী জোর করা হয়েছিল কি না? বিষয়টি নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে কথা বলেছেন অভিনেত্রী। 

যেখানে মালাইকা জানিয়েছেন, তাকে কেউ জোর করে আরবাজের সঙ্গে বিয়ে দেননি। এই নায়িকার ভাষায়, ‘আমি এমন পরিবেশে বড় হইনি, যেখানে আমাকে জোর করে কেউ বিয়ে দেবেন। আমিই নিজেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলাম। বাড়িতে জানিয়েছিলাম ২২-২৩ বছর বয়সে বিয়ে করে সংসারী হব। তাই আরবাজ়কে অল্প বয়সেই বিয়ে করে ফেলেছিলাম।’

তাহলে ডিভোর্স কেন? সেই উত্তরও দিয়েছেন মালাইকা। অভিনেত্রী বলেছেন, ‘আমার ব্যক্তিত্ব বৃদ্ধির জন্য এটা খুবই দরকার ছিল। সন্তানকে আরও ভালোভাবে মানুষ করতে, নিজেকে ভালো রাখতে এই সিদ্ধান্ত নিয়েছিলাম।’

মালাইকার কথায় স্পষ্ট, বিচ্ছেদের অন্যতম কারণ ছিল নিজেকে আরও সময় দিতে চেয়েছিলেন এই তারকা। ক্যারিয়ার, সন্তানকে প্রতিষ্ঠ করতে চেয়েছেন তিনি। যদিও বিচ্ছেদের পরপরই অর্জুনের সঙ্গে তার সম্পর্কে জড়ানোও ডিভোর্সের অন্যতম কারণ হিসেবে দেখা হয়। 

এই বিভাগের আরো খবর