শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩   মাঘ ১৫ ১৪২৯   ০৬ রজব ১৪৪৪

তরুণ কণ্ঠ|Torunkantho
১৫১

ভালো স্ক্রিপ্ট পেলেই অভিনয়ে ফিরব: ঐন্দ্রিলা

নিজস্ব প্রতিবেদক  

প্রকাশিত: ২ জুন ২০২২  

প্রয়াত কিংবদন্তি অভিনেতা বুলবুল আহমেদ ও নন্দিত নাট্যাভিনেত্রী ডেইজি আহমেদ দম্পতির কন্যা অভিনেত্রী ঐন্দ্রিলা আহমেদ। ছোটবেলা থেকেই গান ও অভিনয়ের প্রতি রয়েছে তার তীব্র ভালোবাসা।

অভিনয় থেকে চার বছর বিরতি নিয়েছিলেন। এরপর রুবেল হাসানের টেলি-ড্রামা 'বিলভড'এ জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে শোবিজে ফিরে আসেন। এরপর বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন ঐন্দ্রিলা। কিন্তু তারপরে তিনি কোনো ভালো স্ক্রিপ্ট পাননি এবং তার মতে এ কারণেই মহামারি শুরু হওয়ার পর থেকে তিনি কাজ করছেন না।

বেশ কিছুদিন থেকেই অভিনয়ে নেই এই অভিনেত্রী। তবে তিনি অভিনয়ে থাকতে চান। ভালো স্ক্রিপ্ট না পাওয়ায় কাজ করছেন না আপাতত। সংবাদমাধ্যমে ঐন্দ্রিলা বলেছেন, ‘ একটি বিদেশি প্রতিষ্ঠানে তিনি এখন পার্টটাইম চাকরি করছেন। পাশাপাশি সংসার, সন্তান নিয়েও বেশ ব্যস্ত তিনি।’

তিনি আরও বলেছেন, ‘যদি আমি ভালো চিত্রনাট্য পাই এবং চরিত্রটি আমার জন্য উপযুক্ত হয় তবে আমি অবশ্যই অভিনয় শুরু করব। তবে ভালো স্ক্রিপ্ট না হলে শুধু অভিনয়ে নিয়মিত হওয়ার জন্য অভিনয় করতে চাই না। আমি অভিনয় করতে চাই এবং আমি সত্যিই অভিনয় ভালোবাসি’।

ঐন্দ্রিলাকে সর্বশেষ দেখা গেছে একটি বেসরকারি চ্যানেলের একটি শোয়ের উপস্থাপনয় । ঐন্দ্রিলা বেশ ভালো গানও গাইতে জানেন। গানের চর্চাটাও চালিয়ে যাওয়ার চেষ্টা করেন বাসায়। টিভি নাটকে ঐন্দ্রিলা প্রথম অভিনয় করেন ১৯৮৮ সালে।

এই বিভাগের আরো খবর