শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩   মাঘ ১৫ ১৪২৯   ০৬ রজব ১৪৪৪

তরুণ কণ্ঠ|Torunkantho
৩০২৫

লাকসামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

সুমন হোসেন

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

 

কুমিল্লার লাকসামে বিয়ের দাবিতে প্রেমিক মামুন (২৬) এর বাড়িতে অনশনে বসেছেন প্রেমিকা শাহিনুর আক্তার (১৯)। উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের উত্তর চানগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, নারায়নগঞ্জ জেলার কদমরসুল কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী শাহিনুর আক্তার দুই বছর আগে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পরিচয়ে সূত্র ধরে লাকসাম উপজেলা চানগাঁও গ্রামের মানু মিয়া ছেলে প্রবাসী মামুন (সুজন) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের দাবিতে প্রেমিকা শাহিনুর আক্তার গতকাল রবিবার থেকে প্রেমিকের বাড়িতে অবস্থান করেন। সামাজিক যোগাযোগের মাধ্যমে ওই মেয়েটির ভিডিও ভাইরাল হলে উৎসুক জনতা ভীড় জমায়। ওই তরুণী বিয়ের দাবিতে অনশন করছে।


শাহিনুর জানান, দুই বছর আগে থেকেই সহপাঠী মামুনের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পারিবারিকভাবে আমার বিয়ের প্রস্তাব দেয়া হলেও মামুন আমাকে বিয়ে না করার জন্য চাপ দিত। সে আমাকে বিয়ে করবে বলে আশ্বাস দেয়। গত কয়েক মাস আগে আমার সঙ্গে মামুন যোগাযোগ বন্ধ করে দেয়। আমি খোঁজ নিয়ে জানতে পারি, মামুন তাদের এলাকায় অবস্থান করছে। আমার দাবি, মামুনসহ তার পরিবারের লোকজন বিয়ের বিষয়টির সুরাহা দিতে হবে। তা না করা পর্যন্ত আমার অনশন চলবে এমনকি মামুনের সাথে বিয়ে না হলে আমি এখানে আত্মহত্যা করব।

এ ব্যাপারে লাকসাম থানা অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর