বৃহস্পতিবার   ৩০ জুন ২০২২   আষাঢ় ১৭ ১৪২৯   ৩০ জ্বিলকদ ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
১০৯৯

গর্ভবতী দীপিকা!

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৯  

বিয়ে হয়েছে এক বছরও হয়নি। প্রথম বছর বিবাহবার্ষিকীর উদযাপন এখনও বাকি। আর এরই মধ্যে কিনা গর্ভবতী হয়ে গেলেন দীপিকা পাড়ুকোন!

কিছুদিন আগে বলিউডে হাওয়ার গতিতে ছড়িয়ে পড়েছিল এই খবর। কানাঘুষো শোনা যাচ্ছিল দীপিকা নাকি অন্তঃসত্ত্বা। এই নিয়ে তাঁকে প্রশ্নও করা হয়। আর তখনই বোমা ফাটে। সোজাসাপটা  বলে দেন, যখন তাঁর মনে হবে, তখন তিনি মা হবেন। এ নিয়ে অযথা প্রশ্নে বেশ রেগেই যান তিনি। স্পষ্ট জানিয়ে দেন, কোনও মহিলাকে বা কোনও দম্পতিকে এই ধরনের প্রশ্ন করার ঠিক নয়। মোট কথা, এখন যে তিনি একেবারেই ফ্যামিলি প্ল্যানিং করছেন না, তা পরিষ্কার জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।

আপাতত ‘ছপাক’-এর কাজে মনযোগ দিতে চান দীপিকা। সম্প্রতি সেট থেকে অভিনেত্রীর ছবি ফাঁস হয়েছে। তবে তার আগে অবশ্য দীপিকা নিজের ‘ছপাক’ লুক প্রকাশ করেছেন। ছবিত তাঁর নাম মালতি। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবন সংগ্রাম নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। লক্ষ্মীর চরিত্রে অভিনয় করতে গিয়ে কম কাঠখড় পোহাতে হয়নি তাঁকে। ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, শুটিং ফ্লোরে নামার আগে দীপিকার হোমওয়ার্কও ছিল বেশ পোক্ত। সিডি, পেনড্রাইভে যত্ত রেফারেন্স দেওয়া হয়েছিল তাঁকে এই চরিত্রের জন্য, সব কটা সময় নিয়ে দেখেছেন এবং একজন অ্যাসিড আক্রান্তের জীবনের যে কঠিন বাস্তব, তাঁদের রোজকার যে জীবনযুদ্ধ সেটার সঙ্গে নিজেকে একাত্ম করার চেষ্টা করেছেন তিনি, যাতে পর্দায় সেই কঠিন যন্ত্রণাটা ফুটিয়ে তুলতে পারেন।

সূত্রের খবর অনুযায়ী, সেটে দীপিকার মেকআপেও লেগে যাচ্ছে বেশ সময়। শোনা গিয়েছে, আজ অবধি যে’কটা ছবিতে দীপিকা অভিনয় করেছেন, তাঁর মধ্যে সবচেয়ে বেশি হোমওয়ার্ক নাকি তিনি ‘ছপাক’-এর মালতি চরিত্রের জন্যই করেছেন। শুটিং সেট থেকেও কয়েকটি ছবি প্রকাশ পেয়েছে। ছবিটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার। দীপিকার বিপরীতে ছবিতে দেখা যাবে বিক্রান্ত ম্যাসেকে।

এই বিভাগের আরো খবর