শুক্রবার   ০১ জুলাই ২০২২   আষাঢ় ১৬ ১৪২৯   ০১ জ্বিলহজ্জ ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
৮১

নীলফামারীতে গণটিকা কার্যক্রমের উদ্বোধনে আসাদুজ্জামান নূর এমপি

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২২  

সারাদেশে এক কোটি ভ্যাকসিন প্রদান কর্মসূচির অংশ হিসেবে নীলফামারীতেও এই ভ্যাকসিন প্রদান কর্মসূচীর উদ্বোধন হয়েছে। শনিবার (২৬ ফেব্রুয়ারী) নীলফামারী পৌর মিলানায়তনে করোনার এই বিশেষ টিকা ক্যাম্পেইনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী সদর আসনের সংসদ সদস্য ও সাবেক সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর।

এতে পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম পিপিএম, সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির, সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ ও নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার। 

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, জেলায় প্রথম ডোজ টিকা নিয়েছেন ১৩ লাখ ৪৮ হাজার ৯০ জন, দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন ৯ লাখ ৭০ হাজার ৪৮ জন ও বুষ্টার ডোজ নিয়েছেন ৪২ হাজার ৪৯৩ জন।

সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির জানান, আজ সারা দেশে ১ কোটি টিকাপ্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারন করা হয়েছে। জেলার  ৪টি পৌরসভা, ৬টি উপজেলা ৬০টি ইউনিয়নের শহর-গ্রামাঞ্চলের ২০৭ কেন্দ্রে ৬২ হাজার ১০০ বেশি টিকা দেওয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। আশা করছি লক্ষ্যমাত্রা পেরিয়ে যাবে। 

এছাড়া সংসদ সদস্য আসাদুজ্জামান নূর নীলফামারী সদর উপজেলার রামগঞ্জের জেলে পাড়া থেকে নায়েব আলীর পাড়া হয়ে পলাশবাড়ীর যাওয়ার রাস্তার এইচবিবিকরণ নির্মাণ কাজ সহ দিনব্যাপী নানা উন্নয়ন কাজের উদ্বোধন করেন।
 

এই বিভাগের আরো খবর