সোমবার   ০৩ আগস্ট ২০২০   শ্রাবণ ১৯ ১৪২৭   ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
১০৮

স্টার গ্রাহকদের স্বাস্থ্যসেবার পরিধি বাড়ালো গ্রামীণফোন

তরুণ কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ১৬ জুলাই ২০২০  

কভিড-১৯ প্রতিরোধে নিজেদের সহায়তা কার্যক্রম বিস্ততিতে ধারাবাহিকভাবে নানা উদ্যোগ গ্রহণ করছে গ্রামীণফোন। এর ধারাবাহিকতায়, জিপি স্টার গ্রাহকদের বিশেষ সুবিধাদাকভিড-১৯ প্রতিরোধে নিজেদের সহায়তা কার্যক্রম বিস্ততিতে ধারাবাহিকভাবে নানা উদ্যোগ গ্রহণ করছে গ্রামীণফোন। এর ধারাবাহিকতায়, জিপি স্টার গ্রাহকদের বিশেষ নে এভারকেয়ার হাসপাতাল ঢাকা ও পালস হেলথকেয়ার সার্ভিসেসের সাথে পার্টনারশিপ করেছে প্রতিষ্ঠানটি।  

এ নিয়ে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) সাজ্জাদ হাসিব বলেন, গ্রামীণফোনে আমরা নতুন নতুন উদ্ভাবন  দিয়ে গ্রাহকদের  প্রয়োজনীয় সব সুবিধা নিয়ে আসতে সর্বদা কাজ করছি । এরই ধারাবাহিকতায় কভিড-১৯ সঙ্কটকালীন সময়ে আমাদের স্টার গ্রাহকদের জন্য প্রয়োজন অনুসারে বিভিন্ন সুবিধা নিয়ে আসছি। আমাদের স্টার গ্রাহকদের জন্য সময়মতো বিভিন্ন অফার নিয়ে আসায় এভারকেয়ার হাসপাতাল ঢাকা এবং পালস হেলথকেয়ার সার্ভিসেসকে আমি ধন্যবাদ দিচ্ছি।

পার্টনারশিপ নিয়ে এভারকেয়ার হাসপাতাল ঢাকার ডিরেক্টর বিজনেস ডেভলপমেন্ট শান্তনু কুমার দাস বলেন, জিপি স্টার গ্রাহকরা সর্বোত্তম সেবা ও সুবিধা পাবেন। বিশ্বের দু’টি মহাদেশের পাঁচটি দেশে আমাদের উপস্থিতি রয়েছে এবং এভারকেয়ার হাসপাতালই জেসিআই স্বীকৃতিপ্রাপ্ত দেশের একমাত্র হাসপাতাল। রোগীদের মানসম্পন্ন সেবা প্রদানে আমরা সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ।

জিপি স্টার গ্রাহক এবং তাদের স্ত্রী ও সন্তানেরা রেডিওলজি, প্যাথলজিকাল ডায়াগনোস্টিকস, ওপিডি’তে ল্যাব ইনভেস্টিগেশন এবং বাসা থেকে নমুনা সংগ্রহ সেবার ক্ষেত্রে ১০ শতাংশ ডিসকাউন্ট পাবেন। এ সেবাটি বুক করতে কল করতে হবে এভারকেয়ারের হটলাইন ‘১০৬৭৮’ নম্বরে। প্রোমো কোডটি পেতে জিপি স্টার গ্রাহককে টাইপ করতে হবে ‘EVERCARE’ এবং এসএমএসটি পাঠাতে হবে ২৯০০০ নাম্বারে। এজন্য, কোনো চার্জ প্রযোজ্য হবে না। 

এছাড়াও, গ্রামীণফোন দেশজুড়ে টেলিমেডিসিন সেবার বিস্তৃতিতে পালস হেলথকেয়ার সার্ভিসেসের সাথে পার্টনারশিপ করেছে। এ পার্টনারশিপ নিয়ে পালস হেলথকেয়ার সার্ভিসেসের প্রতিষ্ঠাতা রুবাবা দৌলা বলেন, পালস হেলথকেয়ার সার্ভিসেসের মাধ্যমে ২৪/৭ বিশেষজ্ঞ সহ ৫শ’র বেশি ডাক্তারের পরামর্শ সেবা নেয়া যাবে। হাসপাতালে গিয়ে ভিড় বাড়িয়ে নিজেকে এবং অন্যদেরকে ঝুঁকিতে না ফেলে টেলিমেডিসিন সেবার মাধ্যমে ডাক্তারের পরামর্শ সেবা গ্রহণ করা যাবে। এ উদ্যোগের মাধ্যমে জিপি স্টার গ্রাহকরা যেকোনো সময় যেকোনো জায়গা থেকে আমাদের প্ল্যাটফর্মের মাধ্যমে ডাক্তারের পরামর্শ সেবা নিতে পারবেন।

দেশজুড়ে জিপি স্টার গ্রাহকদের জেনারেল ফিজিশিয়ান ও স্পেশালিস্ট ডাক্তারের পরামর্শ সেবা গ্রহণে ২০ শতাংশ ডিসকাউন্ট প্রদানে পালস হেলথকেয়ার সার্ভিসেসের সাথে পার্টনারশিপ করেছে গ্রামীণফোন। ২৬ জুলাই থেকে এ উদ্যোগের সুবিধা গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। যার আওতায় ইন্টারনেটের মাধ্যমে পালস প্ল্যাটফর্মের ওয়েবসাইট বা অ্যাপ ব্যবহার করে ডাক্তারের পরামর্শ সেবা পেতে আকর্ষণীয় ২০ শতাংশ ডিসকাউন্ট ও বিশেষ স্বাস্থ্যসেবা প্যাকেজ সুবিধা উপভোগ করবেন জিপি স্টার গ্রাহকরা। 
 
এভারকেয়ার হাসপাতাল ঢাকা এবং পালস হেলথকেয়ার সার্ভিসেস ছাড়াও জিপি স্টার গ্রাহকদের সুবিধাদানে গ্রামীণফোন প্রাভা হেলথ, সাইকিয়াট্রিক ও ডি-অ্যাডিকশন ট্রিটমেন্ট সেন্টার অ্যাথেনা, বাংলা মেডস, মেডিস্টোর এবং আমারল্যাবের সাথে পার্টনারশিপ করেছে।

এই বিভাগের আরো খবর