মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬   ১৫ রমজান ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
বিএনপির মনোনয়ন পেলেন রুমিন ফারহানা ছাত্রলীগের পদবঞ্চিতদের আন্দোলন স্থগিত অভিমান থেকে পদত্যাগের কথা বলেছিলাম: গোলাম রাব্বানী রবীন্দ্র সংগীতশিল্পী শাওনের আত্মহত্যা হাতে বালিশ নিয়ে রাস্তায় দাঁড়িয়ে প্রতিবাদ কাজের গতি বাড়াতে মন্ত্রিসভায় পুনর্বিন্যাস : সেতুমন্ত্রী ইরান-যুক্তরাষ্ট্র যুদ্ধের আশঙ্কা, মধ্যপ্রাচ্যে আতঙ্ক ব্রাজিলে বন্দুক হামলায় ১১ জন নিহত বুথফেরত জরিপ বিশ্বাস করি না: মমতা বাংলাদেশের উন্নয়নে জাপানের সহায়তা অব্যাহত থাকবে
২০৯

রাতে সালমানের বাড়ির গেট ভাঙচুর করলেন জেসিয়া! (ভিডিও)

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০১৯  

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ এর বিজয়ী জেসিয়া ইসলামের সঙ্গে ইউটিউবার সালমান মুক্তাদিরের প্রেম-ভালোবাসার কথা এখন সবারই জানা। একটি রেডিও স্টেশনে এসেও নিজের সম্পর্কের কথা জানান দিলেও এখনো একে অপরকে ‘জাস্টফ্রেন্ড’ হিসেবেই দাবি করেন তারা।
এদিকে, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, জেসিয়া ইসলাম মাঝরাতে সালমান মুক্তাদিরের বাড়িতে যান। এসময় নিরাপত্তারক্ষীদের দরজা খুলতে বললে তারা জেসিয়ার কথা শুনে না।

এরপরই জোরে জোরে দরজা পেটাতে শুরু করে সাবেকে এই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। এক পর্যায়ে নিচে নেমে আসে সালমানের মা। তাকে দরজা খুলতে বলা হলে তিনিও সেটি খুলেন না। এরপর ইট দিয়ে সালমানের বাসার গেট ভাঙচুর করা শুরু করেন জেসিয়া।

কেনো মধ্যরাতে প্রেমিকের বাড়িতে গিয়ে এমন কাণ্ড করলেন জেসিয়া ইসলাম এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

২০১৭ সালে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে তারকাখ্যাতি লাভ করেছেন জেসিয়া। অপরদিকে ইউটিউবার হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেন সালমান মুক্তাদির।

জেসিয়ার সালমানের বাড়ির সামনে ভাঙচুর এর ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন:-

https://youtu.be/A4s3daAVKDI