ব্রেকিং:
একে একে ১৩টি কফিন নিলো পরিবার তাপমাত্রা একদফা কমে বিদায় নেবে শীত

শনিবার   ২৩ মার্চ ২০১৯   চৈত্র ৮ ১৪২৫   ১৫ রজব ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই মেক্সিকোতে জ্বালানি পাইপলাইনে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৭৩ স্বাস্থ্যখাতের মাফিয়া ডন মিঠু! সংরক্ষিত মহিলা আসনে লাকসামের রিনা আলম আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অনিয়মে শাস্তি পেল ৩৭ হজ এজেন্সি প্রধানমন্ত্রী ও জাতীয় নেতাদের নামে ফেসবুক খুলে প্রতারণা, গ্রেফতার ৫ ২৭ জানুয়ারি থেকে মোবাইল ফোনের সাত দিনের নিচের সব প্যাকেজ বন্ধ
১২২

রাতে সালমানের বাড়ির গেট ভাঙচুর করলেন জেসিয়া! (ভিডিও)

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০১৯  

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ এর বিজয়ী জেসিয়া ইসলামের সঙ্গে ইউটিউবার সালমান মুক্তাদিরের প্রেম-ভালোবাসার কথা এখন সবারই জানা। একটি রেডিও স্টেশনে এসেও নিজের সম্পর্কের কথা জানান দিলেও এখনো একে অপরকে ‘জাস্টফ্রেন্ড’ হিসেবেই দাবি করেন তারা।
এদিকে, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, জেসিয়া ইসলাম মাঝরাতে সালমান মুক্তাদিরের বাড়িতে যান। এসময় নিরাপত্তারক্ষীদের দরজা খুলতে বললে তারা জেসিয়ার কথা শুনে না।

এরপরই জোরে জোরে দরজা পেটাতে শুরু করে সাবেকে এই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। এক পর্যায়ে নিচে নেমে আসে সালমানের মা। তাকে দরজা খুলতে বলা হলে তিনিও সেটি খুলেন না। এরপর ইট দিয়ে সালমানের বাসার গেট ভাঙচুর করা শুরু করেন জেসিয়া।

কেনো মধ্যরাতে প্রেমিকের বাড়িতে গিয়ে এমন কাণ্ড করলেন জেসিয়া ইসলাম এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

২০১৭ সালে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে তারকাখ্যাতি লাভ করেছেন জেসিয়া। অপরদিকে ইউটিউবার হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেন সালমান মুক্তাদির।

জেসিয়ার সালমানের বাড়ির সামনে ভাঙচুর এর ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন:-

https://youtu.be/A4s3daAVKDI